আবেগী কষ্টের স্ট্যাটাস ভালবাসার আবেগি ফেসবুক স্ট্যাটাস

পৃথিবীতে প্রত্যেকটি মানুষের আবেগ অনুভূতি আছে। আবেগহীন মানুষ খুব কমই আছে। ।বিশেষ কোনো মুহূর্তে আমাদেরকে প্রচণ্ড আবেগী করে তুলতে পারে। ভালোবাসা আমাদের জীবনে অনেক খুশি আর সুখ অনুভূতি নিয়ে এলেও দিনশেষে এই ভালোবাসাই আমাদের সবচেয়ে কষ্ট দেয়। জন্য এজন্যই কবি বলেছেন ,”তোমরা যে বলো দিবস ও রজনী ভালোবাসা ভালোবাসা। সখী ভালোবাসা কারে কয়? সে কি কেবলই যাতনাময়”।

সত্যি ভালোবাসা যাতনাময় যা আবেগি মনকে অনেক যাতনা ও বিরহের কষ্ট দেয়, আর তা কেবল ভালোবাসাই দিতে পারে। মানুষের জীবনের সবচেয়ে চিরন্তন কষ্টের মুহূর্ত হচ্ছে ভালো বাসা না পাওয়ার কষ্ট, ঠিক বিপরীতে রয়েছে ভালো বাসা পাওয়ার সুখের অনুভূতি, তার মত সুখ দ্বিতীয়টি নেই। কিন্তু সত্যিকার অর্থে পৃথিবীতে খুব কম মানুষই ভালোবাসা পেতে ব্যর্থ হয় আর জায়গা হয় না পাওয়ার ব্যর্থতার খাতায়।ভালোবাসার মানুষকে না পাওয়ার কষ্টে যেন ফেটে চৌচির হয়ে যায় আমাদের আবেগী হৃদয়।

প্রিয় মানুষটিকে হারানোর পরে মনে হয় যেন এক পৃথিবী শূন্যতা নেমে আসে আমাদের জীবনে। আবেগি মন তখন কষ্টে জর্জরিত হয়, যেন পুরো পৃথিবী ভেঙে পড়তে চায় নিজের উপর। ভালবাসা যতটুকু না সুখ নিয়ে আসে কষ্ট বযে নিয়ে আসে বহুগুন। আবেগী মনকে নিয়ন্ত্রণ করা খুব কষ্টের হয়ে যায়।

উপদেশমূলক আবেগি মন স্ট্যাটাস

আবেগী কষ্টের স্ট্যাটাস ভালবাসার আবেগি ফেসবুক স্ট্যাটাস

ভালবাসার আবেগী স্ট্যাটাস ফেসবুক পোস্ট

আমরা আমাদের এই ছোট্ট জীবনের অনেক কিছু পেতে চাই কিন্তু বেশিরভাগ সময়ে আমরা তা হাসিল করতে পারিনা। দিনশেষে বেশিরভাগ মানুষই আমরা ফিরে আসি নিজের ব্যর্থ কষ্টে জর্জরিত মনের কাছে। আমারা যা চাই তা পাই না কিন্তু আমাদের আবেগি মন সেটা মানতে চায় না। হৃদয় ক্ষতবিক্ষত হয়ে যায় আর তার জন্য আমরা অনেক কষ্ট পাই। সুখের আশায় আমরা যে ভালোবাসার কাছে যেতে চাই দিন শেষে শূন্য হাতে দুঃখ ভারাক্রান্ত হৃদয়ে ফিরে আসতে হয়।

আমাদের আবেগি হৃদয় কিছুতেই তা মেনে নিতে পারে না। কখনো কখনো সে মানুষটির জন্য তোমাদের মন এত আবেগী হয়ে পড়ে সে আবেগ বুঝতে চায় না। ফলাফল স্বরূপ আমাদের আবেগি মন আবেগী হয়ে ওঠে, কষ্টে ভরে ওঠে সমস্ত পৃথিবী। প্রেমহীন জীবনে নেমে আসে হতাশার কষ্ট। তবু আমিরা ভালোবাসি, ভালোবাসে শান্তি পেতে চায় আমাদের আবেগী মন। যখন আমাদের মন দুঃখ ভারাক্রান্ত হয়ে ওঠে, আবেগ অতিক্রম করে তখন আমরা আমাদের কষ্ট অন্যকে জানাতে চাই।

উপদেশমূলক আবেগি মন স্ট্যাটাস

অনেক সময় অন্যকে জানানোর মাধ্যমে কষ্টের পরিমাণ অনেক কমে যায়। বর্তমান সময়ে মানুষ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক কিংবা ইনস্টাগ্রামে স্ট্যাটাসের মাধ্যমে তাদের আবেগি মনের কষ্ট আর ব্যর্থ ভালোবাসার প্রকাশ করে থাকে। শুধু আপনার জন্য তাই আমরা আমাদের ওয়েবসাইটে আবেগি মনের কষ্ট নিয়ে অনেক স্ট্যাটাস সাজিয়েছি। কেননা আবেগি মন সবসময় নিজের মনের কথা প্রকাশ করতে পারোনা।

অনেক সময় কষ্টৈ জর্জরিত মন ব্যর্থ হয় মনের অনুভূতি প্রকাশ করার মত ভাষা খুজে পেতে। তাই আপনি চাইলে যখন তখন আপনার আবেগি মনের জন্য উপযোগী স্ট্যাটাস খুঁজে পেতে ভিজিট করতে পারেন। আমাদের ওয়েবসাইটে আপনি আপনার মনের কথা সহজেই সকলকে জানাতে পারবেন এবং একটি সুন্দর স্ট্যাটাসের মাধ্যমে আপনার ব্যক্তিত্বকে তুলে ধরতে পারবেন।

আমরা বেশিরভাগ সময়ই আমাদের আবেগি মনের কথা বার্তা প্রকাশ করতে ব্যর্থ হই। উপযুক্ত শব্দ খুঁজে পাইনা। কি দিয়ে আমার মনের ভাষা প্রকাশ করব তা যেন ধরা দিতে চায় না আমাদের মুখের ভাষায়। তাই লিখতেও পারি না নিজের মনের আবেগ অনুভূতি কষ্ট আর হতাশা। ঠিক এ কারণেই অনেক সময় আমরা খুঁজে পাইনা কিভাবে মনের ভাব প্রকাশ করব। তাই আপনার মন খারাপ কিংবা আবেগী মন কিছু বলতে চায়, ঠিক তখনই ঝটপট আমাদের ওয়েবসাইট ভিজিট করুন আর আপনার মন কি বলছে তাই প্রকাশ করুন আপনার একটি সুন্দর স্ট্যাটাসের মাধ্যমে।

আপনার মনের মত করে সাজিয়েছি আমরা আমাদের সুন্দর আবেগি মনের স্ট্যাটাস সমূহ। আপনার না পাওয়ার বেদনায় জর্জরিত মনকে সুন্দরভাবে ভাসায় প্রকাশ করার জন্য আমাদের ওয়েবসাইট ভিজিট করুন আর মনের মত স্ট্যাটাসটি বেছে নিন। কারণ মাঝে মাঝে একটি সুন্দর স্ট্যাটাস লিখতে বা খুঁজে পেতে আমরা ব্যর্থ হয়ে যাই।

আপনার আবেগি মনের কথাগুলো যেন খুব সহজেই প্রকাশ করতে পারেন কোন ঝামেলা ছাড়াই। তাই ঠিক সেইভাবেই আমাদের ওয়েবসাইটে সুন্দর সুন্দর স্ট্যাটাস দিয়ে আপনার জন্য সাজিয়ে রেখেছি। তাই আবেগি মনের কষ্ট প্রকাশ করার জন্য এবং এই আবেগি মনের সমস্ত স্ট্যাটাস পেতে যখন-তখন ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে আর বাছাই করুন আপনার জন্য সবচেয়ে বেস্ট স্ট্যাটাস টি।

Leave a Reply

Your email address will not be published.