উপদেশমূলক আবেগি মন স্ট্যাটাস

পৃথিবীতে এমন কোনো মানুষ নেই যে আবেগ বহির্ভূত নয়। প্রতিটি মানুষই জীবনের কোনো না কোনো সময়ে আবেগ দ্বারা পরিচালিত হয়। আবেগ বা ইমোশন নেই এমন মানুষ পৃথিবীতে একটিও নেই। আমাদের মধ্যে হয়তো কারো আবেগ কম কারও বেশি থাকতে পারে কিন্তু সব মানুষই আবেগে পূর্ণ। আবেগ বা ইমোশন হচ্ছে মানুষের স্বভাবজাত ধর্ম।

আবেগহীন মানুষ জড় পদার্থের সমতুল্য। জীবনে চলার পথে আমরা অনেক সময়ই আবেগে পড়ে অনেক ভুল সিদ্ধান্ত নিয়ে থাকি আবার অনেক সময় এই আবেগ আমাদের জীবনের সঠিক লক্ষ্য নির্ধারণ করে দেয়, আমাদের বাঁচতে শেখায়। মায়া, মমতা ভালবাসা পৃথিবীতে চিরন্তন এবং অবশ্য প্রয়োজনীয়। কিন্তু কখনো কখনো আমরা আমাদের আবেগ এর উপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলি। তাই আবেগের ভারসাম্য বজায় রাখা খুবই জরুরী। কেননা কোনকিছুই অতিরিক্ত বা কম আমাদের জন্য ক্ষতিকর। যা আমাদের জীবনে চলার পথে বাঁধা হয়ে দাঁড়াতে পারে।

উপদেশমূলক আবেগি মন স্ট্যাটাস

আবেগী কষ্টের স্ট্যাটাস ভালবাসার আবেগি ফেসবুক স্ট্যাটাস

ভালবাসার আবেগী স্ট্যাটাস ফেসবুক পোস্ট

জীবনে চলতে চলতে কখনো কখনো আমরা আমাদের হৃদয় ঘটিত বিভিন্ন কারণে অতিরিক্ত আবেগী হয়ে পড়ি। কিন্তু অতিরিক্ত আবেগ আমাদের শরীর মন দুটোকেই কষ্ট দেয় তাই আবেগ নিয়ন্ত্রণ অত্যন্ত জরুরী। অবশ্যই আমাদের জীবনে চলার পথে আমরা সবকিছু কেবল মস্তিষ্ক নয় বরং হৃদয় দিয়ে বিবেচনা করবো।

কেননা হৃদয়হীন মানুষ পৃথিবীতে বেঁচে থাকতে পারে না। আপনি হয়তো কোন কারনে আবেগপ্রবণ হয়ে নিজের জীবন নিয়ে অনেক ভুল সিদ্ধান্ত নিয়ে নিতে পারেন। তাই অবশ্যই আবেগের বশবর্তী হয়ে এমন কোন ভুল সিদ্ধান্ত নেয়া উচিৎ নয় আমাদের জীবনকে কষ্টে জর্জরিত করে।

আমরা অনেক সময় আবেগী হয়ে পরি এবং আমাদের আশেপাশের আমাদের আত্মীয়-স্বজন পরিবার-পরিজন বন্ধু-বান্ধব আবেগের বশবর্তি হয়ে অনেক ভুল কাজ করে ভুল সিদ্ধান্তে অবতীর্ণ হতে পারে। তাই আপনাদের জন্য আমাদের ওয়েবসাইটে কিছু স্ট্যাটাস নিয়ে এসেছি আমরা শুধুমাত্র আপনার জন্য, আপনার কাছের মানুষটিকে আবেগ বা কষ্টের সময়ে আপনি ওদের উপদেশমূলক কিছু বলতে পারেন।

যা তার সেই খারাপ পরিস্থিতির সময়ে অনেক উপকারে আসবে। ওদের ওয়েবসাইটে আপনার জন্য থাকবে অনেক উপদেশ মূলক স্ট্যাটাস। এটা আপনি আপনার কাছের মানুষের আবেগের সময় শান্তনামূলক হিসেবে বলতে পারেন কিংবা ফেসবুকে পোস্ট করে আপনার কাছের মানুষটিকে জানাতে পারেন বা তাকে মানসিকভাবে শক্তিশালী করতে আমাদের ওয়েবসাইটের স্ট্যাটাস গুলো ব্যাবহার করতে পারেন।

আবেগ নিয়ন্ত্রণ করা কিছু সময় মানুষের পক্ষে অত্যন্ত কঠিন হয়ে পড়ে। আর ঠিক এই সময় আমরা আমাদের কাছের মানুষ বন্ধু-বান্ধবদের মানসিকভাবে সামর্থ্য জগতে তাদের উপযুক্ত সান্তনা ও উপদেশমূলক কথাবার্তা বলে তাদের সাহায্য সহযোগিতা করতে পারি। তাই অবশ্যই আমাদের ওয়েবসাইটে ভিজিট করুন আর আপনার চাহিদা অনুযায়ী উপদেশ মূলক স্ট্যাটাস নির্বাচন করুন।

 

উপদেশমূলক আবেগি মন স্ট্যাটাস

অনেক সময় দেখা যায় আমরা আমাদের পরিচিত মানুষটিকে একা ছেড়ে দেই এবং তার ফলে সে হয়তো কিছু ভুল সিদ্ধান্ত নিয়ে থাকে এমনকি নিজের অনেক ক্ষতি করতে পারে। তাই অবশ্যই তাদের পাশে আমাদের দাঁড়ানো উচিত। কিছু মানুষ আছেন যারা ঠিক মতো গুছিয়ে মনের ভাব প্রকাশ করে সান্তনা মূলক কথাবার্তা বলতে পারেন না কিংবা একটি সুন্দর স্ট্যাটাস খুঁজে পান না। তাদের জন্য আমাদের ওয়েবসাইটটি আমরা সুন্দরভাবে আপনার পছন্দ অনুযায়ী স্ট্যাটাস দিয়ে সাজিয়েছি আপনি চাইলে যখন-তখন ভিজিট করতে পারেন এবং আপনার পছন্দ অনুযায়ী স্ট্যাটাস নির্বাচন করতে পারেন।

আবেগ মানুষের জীবনে চিরন্তন একটি বস্তু যা দেখা যায় না কিন্তু তা আমাদের মূলত পুরো জীবনী পরিচালিত করে। প্রতিটি মুহূর্তে আমাদের সামনে চলে আসে এবং আমরা ইমোশনাল হয়ে অনেক কিছুই করি বেশিরভাগ সময় আবেগের বশবর্তী হয়ে যা আমাদের ক্ষতি সাধিত করে। যা আমাদের জন্য অবশ্যই সুফল বয়ে আনতে পারে না।

তাই আমাদেরকে অবশ্যই আবেগ নিয়ন্ত্রণ করে চলতে হবে। নিশ্চয়ই এমন ধরনের কিছু সুন্দর কথাবার্তা প্রয়োজনের সময় গুছিয়ে লিখতে পারেন না বা খুঁজে পান না। কিন্তু একটি সুন্দর উপদেশ মূলক স্ট্যাটাস বদলে দিতে পারে আপনার কাছের মানুষটির জীবন চলার পথ। আজই ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে আর আপনার উপযুক্ত স্ট্যাটাসটি বাছাই করুন।

আপনার কাছের মানুষটি হতে পারে সে আপনার বন্ধু ছোট ভাই বোন পিতা-মাতা আত্মীয়-স্বজন এমনকি নিজের জন্য আমাদের ওয়েবসাইটে প্রবেশ করে আপনার পছন্দের স্ট্যাটাসটি নিতে পারেন এবং ব্যবহার করতে পারেন অবশ্যই আপনার জন্য আমাদের ওয়েবসাইটের স্ট্যাটাস গুলো অনেক উপকারী হবে বলে আশ্বাস দিতে পারি। তাই আর দেরি না করে আজই আবেগি মন স্ট্যাটাস উপদেশ মূলক স্ট্যাটাস পেতে ভিজিট করুন। আবেগি মন কে শান্ত করতে কিংবা আপনার কাছের মানুষটির আবেগি মন শান্ত ও নির্ভেজাল রাখতে স্ট্যাটাস দিন আর পারস্পরিক বন্ধুত্বের বন্ধন সুদৃঢ় করুন। সুসম্পর্ক বজায় রাখুন সকলের সাথে।

মানুষের জীবনে আবেগ অনুভূতি যেমন একদিকে থাকে তেমনি অন্যদিকে যুক্তিতর্ক এবং বাস্তবতা ও বিরাজমান থাকে। তাই শুধু আবেগ নয় আবেগের পরিপ্রেক্ষিতে আবেগ নিয়ন্ত্রণ ও আবেগকে সঠিক মাত্রায় রাখাটা অত্যন্ত জরুরী এবং জীবন পথে তা আমাদের লক্ষ্য নির্ধারণ করতে খুবই ফলপ্রসূ। আর এই লক্ষ্যকে কেন্দ্র করে আমরা আমাদের ওয়েবসাইটের সুপরিকল্পিতভাবে ও সুন্দরভাবে আপনাদের জন্য সাজিয়ে রেখেছি আপনার পছন্দের কিছু কথা ।

আপনি নিশ্চিন্তে আমাদের স্ট্যাটাস গুলো ব্যবহার করতে পারেন তা অবশ্যই আপনাদের জীবনে ভালো কিছু বয়ে আনতে সাহায্য করবে সেই প্রত্যাশা করি। ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে, আবেগি মনের জন্য উপদেশ মূলক ও সান্তনা মূলক স্ট্যাটাস এর জন্য।

Leave a Reply

Your email address will not be published.