বড়দের কৌতুক ডাউনলোড

প্রিয় বন্ধুরা, আপনারা যারা নিয়মিত আমাদের ওয়েবসাইট ভিজিট করে যাচ্ছেন তারা নিশ্চয়ই অনেক কৌতুক আমাদের ওয়েবসাইট থেকে সংগ্রহ করতে পেরেছেন। বিভিন্ন ক্যাটাগরির কৌতুক আমাদের ওয়েবসাইটে দেওয়া হয়েছিল আপনাদের চাহিদা অনুযায়ী। ছোটদের জন্য অনেক মজার মজার কৌতুক আমরা পূর্বের পোস্ট গুলোতে আপলোড করেছিলাম এবং আপনারা সেখান থেকে কপি করে নিয়েছিলেন। আগের পোস্টগুলোতে অনেক ছবিও পিডিএফ দেওয়া হয়েছিল যা আপনারা ডাউনলোড করতে পেরেছেন। ছোটদের জন্য অনেক কৌতুক দেওয়ার পর এবার আমরা কমেন্ট বক্সে বড়দের জন্য কৌতুক দেওয়ার অনেক অনুরোধ পেয়েছি। আপনাদের অনুরোধ রাখতে আজ আমরা বড়দের কিছু মজার কৌতুক নিয়ে আপনাদের সাথে আলোচনা করতে চলেছি।

যেহেতু আপনারা অনেকেই বড়দের কৌতুক চেয়ে কমেন্ট করেছেন তাই আমাদের পরবর্তী পোষ্ট গুলোতে বড়দের কৌতুক নিয়ে আমরা বড় একটি কালেকশন করতে চাই। আমাদের এবারের কালেকশনে বড়দের সব মজার মজার ও হাসির কৌতুক গুলো সংযুক্ত করা হবে। মজার ব্যাপার হচ্ছে এইসব কৌতুক গুলো আপনারা সম্পূর্ণ বিনামূল্যে আমাদের ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে পারবেন। আপনি চাইলে কৌতুক গুলো স্ক্রিনশট মেরেও রেখে দিতে পারেন। তাছাড়া আমরা কৌতুক গুলোর ছবিও পিডিএফ আমাদের ওয়েবসাইটে এড করে দেব যাতে আপনারা এক ক্লিকেই ডাউনলোড করতে পারেন।

এ লেখায় আপনারা যা যা পাবেন

১. বড়দের মজার কৌতুক
২. বড়দের হাসির কৌতুক
৩. প্রাপ্তবয়স্কদের মজার কৌতুক
৪. দম ফাটানো হাসির কৌতুক বড়দের জন্য

বড়দের মজার কৌতুক

বড়দের মজার কৌতুক বলতে আমরা এমন কৌতুক বুঝিয়েছি যা সব সময় বড়দের সাথে আলোচনা করা উচিত হবে। এসব কৌতুক গুলো আপনি আপনার বন্ধুবান্ধব অথবা সমবয়সী কারো সাথে শেয়ার করতে পারবেন। এই কতগুলো সাধারণত বড়দের সাথে ঘটা মজার মজার ঘটনা নিয়ে তৈরি করা হয়েছে। গুরুজনদের সামনে এসব কৌতুক বর্ণনা করা উচিত নয়। এই কৌতুক গুলো সব সময় সমবয়সীদের সাথে শেয়ার করার চেষ্টা করবেন।

বড়দের হাসির কৌতুক

এতদিন আপনারা ছোটদের কৌতুক বেশি পড়ে এসেছেন। ছোটদের কৌতুক গুলো মজার হলেও অনেকের কাছে তেমন আকর্ষণীয় নয়। ছোটদের কৌতুক গুলো বিশেষত অপ্রাপ্ত বয়স্কদের জন্যই দেওয়া হয়েছে। যেহেতু প্রাপ্তবয়স্ক মানুষেরা বেশি কৌতুক পড়ে থাকে তাই এবারের আয়োজনে আমরা বড়দের জন্য হাসির কৌতুক গুলো নিয়ে এসেছি। এই কৌতুক গুলো পড়ার পর আপনি অনেক চেষ্টা করলেও হাসি আটকাতে পারবেন না। অনেক সময় এই কৌতুক গুলো শোনার পর দুই তিন দিন পর্যন্ত হাসির রেশ থেকে যায়। এই কৌতুকগুলো সব সময় আপনার মনের আনন্দকে কয়েকগুন বাড়িয়ে দিতে সক্ষম। অবসর সময়ে বেশি বেশি এ কতগুলো পড়ে সময় কাটাতে পারবেন।

প্রাপ্ত বয়স্কদের মজার কৌতুক

যেহেতু এ কৌতুক গুলো প্রাপ্ত বয়স্কদের জন্য শেয়ার করা হয়েছে তাই 18 বছরের উপরে আপনার বয়স হলে অবশ্যই এই কৌতুক গুলো আপনার পড়া উচিত হবে বলে আমি মনে করি। আপনার বয়স 18 বছরের নিচে হলে এই কৌতুক গুলো না পড়া উচিত। তবে 18 বছরের কিছু আশেপাশে হলে অনেক কৌতুক আপনি পড়ে দেখতে পারেন। আপনি যদি এখনো স্কুলে পড়াশোনা করেন তবে আমি বলব এই কৌতুক গুলো আপনার জন্য নয়। প্রাপ্তবয়স্ক বলতে আমরা আমাদের দেশে 18 বছরের উপরের ব্যাক্তিদের বুঝিয়ে থাকি‌।

দম ফাটানো হাসির কৌতুক বড়দের জন্য

অনেক সময় আমরা দেখে থাকি কেউ হাসতে হাসতে এমন অবস্থা করে ফেলে যে ঠিকমতো শ্বাস নিতে পারে না। আমাদের এবারের কৌতুক গুলো এমনই হবে যে আপনি পড়ার পর বেশ কয়েক মিনিট হাসি থামাতেই পারবেন না। হাসতে হাসতে আপনার দম বন্ধ হয়ে যাবার মত অবস্থা হবে। আপনি যদি কোনো কারণে দুশ্চিন্তার মধ্যে থাকেন তবে এই কৌতুক গুলো অবশ্যই একটিবার পড়ে দেখবেন, আমি বলছি আপনার দুশ্চিন্তা নিমেষেই কেটে যাবে। পরের পোস্টগুলোতে অনেক বেশি মজা মজার কৌতুক নিয়ে আসছি আপনাদের সামনে, ততক্ষণ নিজের খেয়াল রাখুন আর বেশি বেশি কৌতুক পড়ার চেষ্টা করুন।

Leave a Reply

Your email address will not be published.