খারাপ খারাপ হাসির জোকস

আপনারা যারা নিয়মিত আমাদের ওয়েবসাইট ভিজিট করেন তাঁরা জানেন আমাদের অনেক বড় জোকস এর কালেকশন রয়েছে। আমাদের ওয়েবসাইটে আসলে খুব সহজেই আপনারা মজার মজার জোকস পড়তে পারেন এবং তাও একদম বিনামূল্যে। নানা ক্যাটাগরির জোকস এর পাশাপাশি আজ আমরা নতুন আরেকটি ক্যাটাগরির জোকস নিয়ে আপনাদের মাঝে আসলাম। আজ আমরা নিয়ে এলাম আপনাদের সাথে শেয়ার করার জন্য খারাপ খারাপ হাসির জোকস। খারাপ খারাপ জোকস গুলো পড়ে আপনি আপনার অবসর সময় গুলো সুন্দর ভাবে উপভোগ করতে পারবেন। অনেক সময় আমরা একা একা বসে থাকি কোন কিছু করার থাকে না, এমন সময়ে আপনি আমাদের ওয়েবসাইট ভিজিট করে খারাপ খারাপ মজার জোকস গুলো করে ফেলতে পারবেন।

খারাপ খারাপ মজার জোকস বলতে আমরা খারাপ কিছু বোঝাচ্ছি না। এখানে খারাপ বলতে প্রাপ্তবয়স্কদের পরার উপযোগী জোকস বোঝানো হয়েছে। খারাপ বলার কারণ হলো এই জোকসগুলো আপনি সবার সামনে বর্ণনা করতে পারবেন না। যেমন আপনার শিক্ষক অথবা গুরুজনদের সামনে এ ধরনের জোকস গুলো বলা থেকে আপনাকে বিরত থাকতে হবে। তাই খারাপ জোক্স বলতে আমরা অশ্লীল কিছু বোঝাচ্ছি না এই ব্যাপারটা আমাদের মাথায় রাখতে হবে। প্রাপ্তবয়স্কদের পরার উপযোগী কৌতুক হওয়ায় এগুলো আমরা ছোটদের কাছে না বললেই মঙ্গল।

এর আগে আমাদের ওয়েবসাইটে আমরা মজার মজার হাসির কৌতুক ও 18 প্লাস অনেক কৌতুক আপলোড করেছি। এবার আমরা এমন সব জোকস নিয়ে আপনাদের সামনে এসেছি যে গুলো পড়লে আপনি ভীষণ মজা পাবেন এবং এই জোকসগুলো আপনার কাছের বন্ধুদের কাছে শেয়ার করে তাদেরকেও বিনোদন দিতে পারবেন। এ ধরনের জোকস গুলো আমরা বিভিন্ন জোকসের বই থেকে সংগ্রহ করেছি। বেশ কিছু জোকস আমরা রিয়েলিটি সবগুলো থেকে সংগ্রহ করে আপনাদের সাথে শেয়ার করেছি।

আমাদের ওয়েবসাইটে আপনারা একদম নতুন অনেক জোকস পেয়ে যাবেন। সাধারণত পুরাতন জোকস গুলো পড়তে পড়তে আপনারা ধৈর্য্য হারা হয়ে পড়েন। যারা অনেক বেশি জোকস পড়েছেন তাদের জন্য আমাদের এই নতুন কালেকশন। আমাদের নতুন কালেকশনের জোকস গুলো ছোট ছোট হলেও অনেক বেশি মজার। অনেকে ছোট ছোট জোকস গুলো পড়তে ভালোবাসেন কারণ বড় জোকস গুলো পড়তে অনেক ধৈর্য ধরতে হয়।

অনেক সময় আমরা এমন পরিস্থিতির সম্মুখিন হই যখন বসে বসে সময় কাটাতে হয়। ধরুন আপনার বন্ধু আপনাকে কোথাও বসে অপেক্ষা করতে বলল, এমন সময় আপনার হাতে করার মত কোন কাজ থাকেনা। আপনারা নিশ্চয়ই জানেন পৃথিবীতে অপেক্ষা করার মতো বড় বিরক্তিকর আর কোন কাজ নেই। এই বিরক্তিকর সময় থেকে মুক্তি পেতে হলে আপনাকে যেটা করতে হবে তা হল ফোন বের করে খুব সহজেই সার্চ করে আমাদের ওয়েবসাইটে চলে আসতে হবে এবং মজার মজার হাসির কৌতুক গুলো পড়ে ফেলতে হবে। আপনি যখন কৌতুক গুলো পড়া শুরু করবেন দেখবেন কোন দিক দিয়ে পুরোটা সময় চলে গেছে। অবসর সময় কাটানোর জন্য এর চেয়ে ভালো উপায় আর হতে পারে না।

আপনি যদি সত্যিই খারাপ খারাপ মজার জোকস গুলো পড়তে ভালবাসেন তবে অন্য কোথাও খোঁজাখুঁজি না করে সরাসরি চলে আসুন আমাদের ওয়েবসাইটে এবং আপনার ভালোলাগার ক্যাটাগরি থেকে পছন্দমত জোকস পড়তে শুরু করুন। এই জোকস গুলো পড়ার পর এমনিতেই আপনার মন ভালো হয়ে যাবে এবং বাকিটা সময় উৎফুল্ল হয়ে কাজে মনোযোগ দিতে পারবেন।

আপনি যদি আপনার বন্ধুদের আকর্ষণের কেন্দ্রবিন্দু হতে চান তাহলে যেকোনো সময় দু একটা জোকস শুনিয়ে দিতে পারেন। আমাদের ওয়েবসাইটের জোকসগুলো কাউকে শোনালে সে তৎক্ষণাৎ আপনার অনেক বড় ভক্ত হয়ে উঠবে। যেকোনো আড্ডায় আমাদের জোকস গুলো শুনিয়ে খুব সহজেই সবার দৃষ্টি আকর্ষণ করতে পারবেন। তবে চেষ্টা করবেন ছোটদের মাঝে এই জোকস গুলো শেয়ার না করার। ছোটরা এসব জোকস গুলো শুনলে তাদের মনে অনেক প্রশ্ন জাগতে পারে এবং এই প্রশ্নের উত্তর গুলো আপনি তাদের দিতে পারবেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *