বাংলা কষ্টের SMS,এস এম এস, স্ট্যাটাস, কবিতা

প্রিয় মানুষের কাছ থেকে পাওয়া কষ্ট সত্যিই অসহ্যকর হয়ে থাকে। যে মানুষটি সব সময় আপনার সাথে হাসিমুখে কথা বলতো আপনার প্রতিটি মুহূর্তের খোঁজ খবর নিত ভালো অথবা খারাপ উভয় সময়েই পাশে থাকতো সেই মানুষটির কাছ থেকে পাওয়া কষ্ট আপনাকে সব সময় কুরে কুরে খাবে। আমরা আমাদের জীবনের সবচেয়ে বেশি কষ্ট গুলো পেয়ে থাকি আপন মানুষদের কাছ থেকে। যে মানুষগুলোকে আমরা সবচেয়ে বেশি আপন ভেবে থাকি দিনশেষে সে মানুষগুলোই আমাদের ভীষণ কষ্ট দিয়ে যায়। প্রিয় মানুষের কাছ থেকে কষ্ট পেলে আপনি কি ধরনের এসএমএস করতে পারবেন অথবা এমন অবস্থায় ফেসবুকে কেমন স্ট্যাটাস দিতে পারবেন কিংবা কি ধরনের কবিতা পড়তে অথবা লিখতে পারবেন সেসব নিয়েই আমাদের আজকের পোস্টটি লেখা হয়েছে।

অনেক সময় লক্ষ্য করা যায় যে প্রিয় মানুষেরা কষ্ট দেওয়ার পরেও স্বাভাবিকভাবেই আমাদের সাথে কথা বলতে থাকে। তাদের ভাবখানা এমন থাকে যেন কিছুই হয়নি। অথচ তারা আমাদের নিয়ে এমনভাবে খেলা করেছে যা আমরা কখনোই কল্পনা করতে পারিনি। এমন মানুষগুলো সত্যিই অনেক বড় অপরাধ করে থাকে। এই পরিস্থিতিতে তাদের সাথে কথা বলা কখনোই উচিত নয়। কিন্তু আমাদের আবেগ আমাদের কথা শুনতে চায় না। তাই আপনাদের জেনে রাখা ভালো এই পরিস্থিতিতে কেমন এসএমএস করবেন।

আপনি আপনার মনের কষ্টগুলো শুধুমাত্র এসএমএসের মাধ্যমেই তাকে বুঝিয়ে ফেলতে পারবেন। এমন কিছু কথা লিখে পাঠাতে হবে যেন আপনার প্রিয় মানুষটি বুঝতে পারে আপনি একদম ভালো নেই। তার দেওয়া কষ্ট আপনাকে দিনে দিনে আরও বেশি তলিয়ে দিচ্ছে। আপনার প্রতিটি মুহূর্ত কিভাবে কাটছে তা সহজ ভাবে তাকে বোঝাতে হবে।

আপনার ভালোবাসার মানুষের সাথে কোন সময় যদি মনোমালিন্য হয় তবে আপনি নিশ্চয় ভীষণ কষ্ট পাবেন। এমন পরিস্থিতিতেও আপনার ভালবাসার মানুষটিকে বোঝাতে হবে আপনার ভেতরের কষ্টের কথাগুলো। এই কথাগুলো আপনারা শুধুমাত্র এসএমএসের মাধ্যমেই জানিয়ে দিতে পারবেন। এমন অবস্থায় কিভাবে এসএমএস লেখা উচিত তা আমাদের পোস্টে আলোচনা করা হয়েছে।

এখানে যা যা পাবেন

১. বাংলা কষ্টের এসএমএস
২. বাংলা কষ্টের স্ট্যাটাস
৩. বাংলা কষ্টের কবিতা

বাংলা কষ্টের এসএমএস

আপনি যখন প্রিয় মানুষকে কষ্টের এসএমএস গুলো পাঠাবেন তখন সে আপনাকে অবহেলা করতে পারবে না। আপনার কষ্ট দেখে তার মনে একটু হলেও দয়া জন্মাবে। তাই অপ্রাসঙ্গিক কিছু না লিখে খুব সুন্দর ভাবে নিজের মনের কথাগুলো লিখে পাঠানোর চেষ্টা করুন।

বাংলা কষ্টের স্ট্যাটাস

আমরা যখন কারো কাছ থেকে কষ্ট পেয়ে থাকি তখন অনেকেই নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমের অ্যাকাউন্টে এই কথাগুলো শেয়ার করতে চায়। যেহেতু ফেসবুকে একটি জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম এবং বেশিরভাগ মানুষ এখানে একটিভ থাকে তাই আমরা কোন কিছু শেয়ার করার জন্য ফেসবুকেই প্রথম পছন্দ হিসেবে বিবেচনা করি। আমাদের কষ্টের কথাগুলোও ফেসবুকের মাধ্যমেই শেয়ার করে থাকি। আপনার কষ্টের দিনগুলোতে কিভাবে ফেসবুক স্ট্যাটাস দেবেন তা জেনে রাখা উচিত। বর্তমান সময়ে মানুষ সামাজিক যোগাযোগ মাধ্যমের অপব্যবহার করছে এবং আমাদের উচিত এগুলো না করে সঠিকভাবে ব্যবহার করা। তাই আমাদের পোস্টগুলো থেকে আপনি জেনে নিতে পারেন কিভাবে একটি কষ্টের স্ট্যাটাস দিতে হবে। জেনে নেওয়ার পর ঠিক ওই ভাবেই আপনি নিজের ফেসবুকে কষ্টের কথা শেয়ার করতে পারবেন।

বাংলা কষ্টের কবিতা

আমাদের ওয়েবসাইটে আপনারা অনেক কষ্টের কবিতা পাবেন যেগুলো সবার সাথে শেয়ার করতে পারবেন। এই কবিতাগুলো আপনি নিজেও অবসর সময়ে বসে বসে পড়ে দেখতে পারেন। আশা করি আপনার মন ভাল করতে এই কবিতা গুলো অনেক কাজে দিবে।

এমন আরো কষ্টের এসএমএস ও স্ট্যাটাস পেতে আমাদের পোস্টগুলো ভিজিট করুন এবং আপনার মতামত আমাদের কমেন্ট বক্সে এসে জানিয়ে দিন। আশা করি আমাদের আর্টিকেলগুলো আপনাদের অনেক বেশি মোটিভেশন দিবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *