বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

সোশ্যাল নেটওয়ার্কের এই যুগে আমরা কারো জন্মদিনে স্ট্যাটাসের মাধ্যমেই শুভেচ্ছা জানাই। আগে আমরা চিঠি অথবা সরাসরি জানিয়ে সবাইকে জন্মদিনের শুভেচ্ছা জানাতাম। এখন যেহেতু প্রযুক্তির সময় তাই সবাইকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য প্রযুক্তির আশ্রয় নেওয়া হয়। এখন নানা উপায়ে জন্মদিনের শুভেচ্ছা জানানো সম্ভব। আপনি চাইলে এসএমএসের মাধ্যমে জন্মদিনের শুভেচ্ছা জানাতে পারেন অথবা মেসেঞ্জার হোয়াটসঅ্যাপ এগুলোর মাধ্যমেও জন্মদিনের শুভেচ্ছা জানাতে পারেন। আপনি যদি পাবলিকলি শুভেচ্ছা জানাতে চান তাহলে আপনার ফেসবুকের টাইমলাইনের মাধ্যমে জন্মদিনের শুভেচ্ছা জানাতে পারবেন। facebook টাইমলাইনে গিয়ে একটি পোস্ট করে দিলেই খুব সহজে মনের কথাগুলো লিখে জন্মদিনের শুভেচ্ছা জানানো সম্ভব।

এখন জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবচেয়ে সহজ উপায় হল ফেসবুকে স্ট্যাটাস দেওয়া। যাকে জন্মদিনের শুভেচ্ছা জানাবেন তার টাইমলাইনে গিয়েও পোস্ট করে আসতে পারেন অথবা আপনার নিজের টাইমলাইনে বার্থডে গার্ল/বয়কে মেনশন দিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানাতে পারবেন। আপনি কিভাবে জন্মদিনের শুভেচ্ছা জানাবেন সেটা অবশ্য আমাদের আলোচ্য বিষয় নয়, আজ আমরা আলোচনা করব বান্ধবীকে কিভাবে জন্মদিনের শুভেচ্ছা জানাবেন এবং কেমন স্ট্যাটাস দিবেন।

আজকের লেখায় আপনারা যা যা পাবেন

১. বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা পোস্ট
২. বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর স্ট্যাটাস
৩. বান্ধবীর জন্মদিনের শুভেচ্ছা এসএমএস
৪. বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর ছবি

বান্ধবীর জন্মদিনের শুভেচ্ছা পোস্ট

১. তোর সাথে কাটানো সময় গুলো আমার জন্য সব সময় স্পেশাল। প্রত্যেকটি মানুষের জীবনে এমন মানুষ থাকে যে খুব সহজে মনের কথা বুঝতে পারে, তুই হলি আমার সেই মানুষ। আমি কখনোই তোকে ভালো কিছু দিতে পারিনি। আজ তোর জন্মদিনে খুব বড় কিছু দেবার সামর্থ্য আমার নেই। তোকে দিতে পারি শুধু বুক ভরা ভালবাসা আর অন্তরের অন্তস্থল থেকে দোয়া। অনেক অনেক ভালো থাকিস আর সব সময় আমাদের পাশেই থাকিস।

২. প্রিয়, আমার শৈশবটা এত মধুর হতো না যদি তুমি পাশে না থাকতে। তুমি সব সময় আমার পাশে থেকে আমার ভালোলাগা কয়েকগুণ বাড়িয়ে দিয়েছো। জীবনের সবচেয়ে সুন্দরতম মুহূর্তগুলো আমরা দুজন একসাথে কাটিয়েছি। আজ বাস্তবতাকে মেনে নিয়ে দুজন দু প্রান্তে অবস্থান নিয়েছি। হয়তো পুরনো দিনগুলো আর কখনো ফিরে পাবো না কিন্তু আমাদের আকাশ পাতাল এক করা ভালোবাসা সব সময় থাকবে। ছোটবেলায় তোমার জন্মদিনে সবসময় আমি পাশে থাকতাম ছোট্ট পরিসরে অনেক মজা করতাম আমরা। আজ এত করে চাওয়ার পরেও দুজন পাশাপাশি তোমার জন্মদিন সেলিব্রেট করতে পারছি না। আশা করি খুব শীঘ্রই আমরা আবার এক হতে পারব আর এই বিশেষ দিনটি উপভোগ করতে পারব। শুভ জন্মদিন প্রিয়, তোমার আগামী হোক সফলতায় পরিপূর্ণ।

বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর স্ট্যাটাস

১. নদী যেমন সবশেষে সাগরে গিয়ে মিলিত হয়, আমাদের ভালবাসার বন্ধন টাও ঠিক তেমন। আমরা পৃথিবীর যে প্রান্তেই থাকি না কেন দিনশেষে এক হবই হবো। দূরত্ব কখনোই আমাদের বন্ধন কে ছিন্ন করতে পারবে না। আজ হয়তো এই বিশেষ দিনটি আমরা একসাথে কাটাতে পারছি না কিন্তু আমাদের ভালোবাসায় এক চুল কমতি হয়নি। শুভ জন্মদিন আমার ভালোবাসা।

৩. বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা এসএমএস

যদি বড় করে পোস্ট লিখতে না চান তাহলে ছোট্ট করে এসএমএস লিখে আপনার বান্ধবীকে শুভেচ্ছা জানাতে পারেন। আপনার যদি খুব ঘনিষ্ঠ বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে চান তাহলে এসএমএস না লিখে স্ট্যাটাসের মাধ্যমে শুভেচ্ছা জানানো বেটার হবে বলে আমি মনে করি।

বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর ছবি

আপনি যখন ফেসবুক স্ট্যাটাস এর মাধ্যমে আপনার বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা জানাবেন তখন পোষ্টের সাথে অবশ্যই ছবি যুক্ত করার চেষ্টা করবেন। যদি আপনার বান্ধবীর ছবি সংযুক্ত করা না সম্ভব হয় তাহলে হ্যাপি বার্থডে লেখা অথবা শুভ জন্মদিন লেখা ছবি সংযুক্ত করতে পারেন। এ ধরনের ছবিগুলো আপনারা আমাদের ওয়েবসাইটে পেয়ে যাবেন।

Leave a Reply

Your email address will not be published.