ভালোবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস, এসএমএস ও মেসেজ

প্রতিদিনই আমাদের আশেপাশে অনেক মানুষের জন্মদিন থাকে। এই দিনগুলোর মধ্যে প্রিয় মানুষের জন্মদিনটি আমাদের কাছে সবচেয়ে বেশি স্পেশাল হয়। প্রিয় মানুষের জন্মদিনে আমরা পাগলের মত হয়ে যাই দিনটি স্মরণীয় করে রাখতে। সেই ভালোবাসার মানুষটি হতে পারে আমার প্রেমিকা অথবা হতে পারে আমার স্ত্রী। ভালোবাসার মানুষটি আমাদের খুব কাছের বন্ধু ও কিন্তু হতে পারে। আর ভালোবাসার মানুষের জন্মদিনটি ভালোবাসায় পরিপূর্ণ করে পালন করাই উচিত। আজ আমরা আলোচনা করব কি কি উপায়ে আপনার ভালোবাসার মানুষের জন্মদিন ভালোবাসার রঙে রাঙিয়ে ফেলতে পারেন।

ভালোবাসার মানুষের জন্মদিনটি বছরে একবারই আসে। বছরের এই একটা দিন একটু অন্যভাবে কাটানোতে নিশ্চয়ই আমাদের কোন আপত্তি থাকার কথা নয়। নিজের কাছের মানুষগুলোকে নিয়ে সুন্দর মুহূর্ত উপভোগ করাতে উন্নত ব্যক্তিত্বের পরিচয় দেওয়া হবে। ভালোবেসে মানুষ কত কি না করে, আপনি চাইলে একটুতেই আপনার ভালোবাসার মানুষটিকে ভীষণ খুশি করে ফেলতে পারেন।

এই দিনটিতে আপনি এমন কিছু করবেন যা সাধারণত আপনার ভালবাসার মানুষ আপনার কাছে কখনো এক্সপেক্ট করেনি। তাকে একদম চমকে দেওয়ার চেষ্টা করবেন। চমকে দেবার জন্য কিন্তু খুব বড় কিছু করার প্রয়োজন নেই বা অনেক বেশি খরচ করার প্রয়োজনও নেই।। অনেকে হয়তো ভাবে যে আমার কাছে তো খুব বেশি টাকা নেই, আমি কিভাবে এই দিনটি খুব সুন্দরভাবে উপভোগ করতে পারি? আমি আপনাদের বলব, সুন্দর সময় উপভোগ করার জন্য খুব বেশি টাকা পয়সা প্রয়োজন হয় না। সময়টাকে সুন্দরভাবে উপভোগ করার জন্য দরকার শুধু ইচ্ছা শক্তি। আপনার ইচ্ছা শক্তি থাকলে উপায় এমনিতেই বের হয়ে যাবে।

আপনি চাইলে অনেক কিছুই করতে পারেন। ধরুন, আপনার ভালবাসার মানুষ হল আপনার স্ত্রী। আপনার স্ত্রীর জন্মদিনে তার বাবা মাকে চুপ করে নিয়ে আসুন তাকে না জানিয়ে। এরপর রাত বারোটায় সবাই মিলে তাকে সারপ্রাইজ দিন।

ছোট্ট পরিসরে আয়োজন করেও কিন্তু অনেক ভালো একটি মুহূর্ত এনজয় করা সম্ভব। কৌশলে আপনার ভালোবাসার মানুষের থেকে তার পছন্দ-অপছন্দ ভালো লাগা খারাপ লাগা সম্বন্ধে জেনে নিন। এরপর তার ভালোলাগা অনুযায়ী অনুষ্ঠান আয়োজনের চেষ্টা করুন। সে যে বিষয়ে পছন্দ করে তা অনুষ্ঠানের ভেতরে রাখার চেষ্টা করুন। এ থেকে দেখবেন আপনার আয়োজন ছোট্ট হলেও সে অনেক অনেক খুশি হয়েছে।

এ তো গেল জন্মদিনের অন্যান্য আয়োজনের কথা। ভালোবাসার মানুষের জন্মদিনে কিভাবে শুভেচ্ছা জানাবেন তা নিয়ে তো কথা বলা উচিত। তো দেখি কিভাবে ভালোবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে পারেন।

১. ভালোবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস
২. ভালোবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা এসএমএস

ভালোবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

১. মনে হয় হাজার বছর ধরে আমার একটাই অপেক্ষা ছিল। আমার জীবনে আসবে এক রাজকন্যা। আমি আমার স্বপ্নে যে রাজকন্যাকে দেখেছি দিনের পর দিন রাতের পর রাত। আমি কখনো ভাবি নি আমার দেখা সব স্বপ্ন একসময় সত্যি হয়ে যাবে। হ্যা, আমার জীবনে রাজকন্যা এলো। সবচেয়ে আনন্দের ব্যাপার হচ্ছে আমি যেমনটা আশা করেছিলাম তার চেয়ে অনেক বেশি পেয়েছি।

আজ আমার স্বপ্ন দেখার রাজকন্যার জন্মদিন। তাকে নিয়ে দেখা সব স্বপ্নই পূরণ হয়েছে শুধু আমি তাকে কখনো কিছু দিতে পারিনি। আমার ব্যর্থতা নিয়ে সে কখনো মুখ ফুটে অভিযোগ করেনি। যখন যেভাবে বলেছি, সেভাবেই সে নিজেকে মানিয়ে নেওয়ার চেষ্টা করেছে।
শুভ জন্মদিন রাজকন্যা, তুমি আমার প্রথমও শেষ ভালোবাসা। তোমাকে নিয়ে ই আমি ইহকাল পরকাল অনন্তকাল কাটাতে চাই।

ভালোবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা এসএমএস

আমার অপূর্ণতাকে পূর্ণ করে আমার জীবনে এসেছ তুমি ভালবাসার দূত হয়ে। আমি ছিলাম ভাঙাচোরা অসম্পূর্ণ এক মানুষ, তোমার ভালোবাসা দিয়ে আমাকে গড়েছো বারবার। আমি তোমাকেই মুগ্ধ প্রতিটা মুহূর্ত। আজ তোমার জন্মদিনে আবার বুক ভরা ভালবাসা তোমার জন্য। সব সময় এভাবেই আমার পাশে থেকে ভালোবাসা ময় করে তোলো আমার জীবন।

Leave a Reply

Your email address will not be published.