প্রেমিকার জন্মদিনের শুভেচ্ছা

প্রেম করতে গেলে সব ব্যাপারে আপনাকে এক্সপার্ট হতে হবে। সব ব্যাপারে এক্সপার্ট হতে হবে বলতে গেলে একটা মানুষ তো আর সব ব্যাপারে এক্সপার্ট হতে পারেনা কিন্তু সব ব্যাপার সম্বন্ধে আপনার ন্যূনতম ধারণা টুকু থাকতে হবে। ন্যূনতম ধারণা না থাকলে আপনার জন্য নিশ্চয়ই প্রেম নয়। লোকে বলে, প্রেম করতে গেলে মানুষ নাকি দায়িত্ব জ্ঞান সম্পন্ন হয়। সুতরাং, প্রেম করতে গেলে আপনাকে সর্ব প্রথম দায়িত্ব নেওয়া শিখতে হবে। আপনি যদি নিজের দায়িত্ব নিজে নিতে শিখতে পারেন তবেই না অন্যের দায়িত্ব সঠিকভাবে নিতে পারবেন। তবে প্রেমের ক্ষেত্রে বিষয়টি একটু আলাদা, অনেকে নিজের দায়িত্ব ঠিকমতো নিতে পারেনা অথচ প্রেমিকার দায়িত্ব ঠিকই নিতে পারে।

প্রেম করতে গেলে আপনাকে অনেক কিছুই হ্যান্ডেল করার মত সামর্থ্য তৈরি করতে হবে। কিভাবে গার্লফ্রেন্ডের রাগ ভাঙ্গাবেন, কিভাবে বিশেষ দিনগুলোতে গার্লফ্রেন্ডের সাথে ঘুরতে যাবেন, কিভাবে সবার চোখ ফাঁকি দিয়ে নিয়মিত গার্লফ্রেন্ডের সাথে দেখা করবেন, কিভাবে গার্লফ্রেন্ডকে এড়িয়ে অন্য মেয়েদের সাথে কথা বলবেন এইসব কৌশল গুলো আপনাকে খুব দ্রুত আয়ত্ত করতে হবে। এই কৌশল গুলো খুব দ্রুত আয়ত্ত করতে না পারলে আপনি প্রেমে সফল হতে পারবেন না।

সুতরাং আমরা বুঝতেই পারছি প্রেমে সফল হতে গেলে আপনাকে অনেক কিছুই জানতে হবে যা আগে কখনো আপনার জীবনে ঘটেনি। আপনি হয়তো এমন সব আনএক্সপেক্টেড পরিস্থিতির শিকার হবেন যা সামলাবার জন্য মোটেও আপনি প্রস্তুত নন। তো এত কথা সার কথা হল দায়িত্ব নিতে না পারলে প্রেম করার দরকার নেই।

প্রেম নিয়ে এত কথা বলছি কারণ আজ আমরা যে টপিকটি নিয়ে আলোচনা করতে যাচ্ছি তা হল কিভাবে প্রেমিকার জন্মদিনের শুভেচ্ছা জানাবেন। যারা নতুন প্রেমিক তাদের জন্য এই ব্যাপারটি জানা খুবই দরকার। নতুন প্রেমিকদের মনে অনেক উত্তেজনা কাজ করে এই দিনটি নিয়ে। নতুন নতুন যারা প্রেমে পড়ে তারা বুঝতে পারে না কিভাবে তাদের প্রেমিকাকে জন্মদিনের শুভেচ্ছা জানানো উচিত। এই দিনটি যেন আপনারা স্মরণীয় করে রাখতে পারেন সে নিয়ে কিছু পরামর্শ আজ আপনাদের দিব।

প্রেমিকার জন্মদিনটি আপনি এমন ভাবে সেলিব্রেট করার চেষ্টা করবেন যাতে সে কখনোই ভুলতে না পারে। সে তার জীবনে যা কখনো করেনি সেই রকম কিছু করে দেখাতে হবে তাকে। কি কি করবেন তা নিয়ে একটু কথা বলা যেতেই পারে।

সর্বপ্রথম আপনি চেষ্টা করবেন সবার আগে আপনার প্রেমিকাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে। ঠিক বারোটা এক মিনিটে আপনার প্রেমিকাকে জন্মদিনের শুভেচ্ছা জানাবেন। আশা করা যায় এই সময়ে অন্য কেউই আপনার প্রেমিকাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে আসবে না। সুতরাং বলা যেতেই পারে আপনি তাকে জন্মদিনের শুভেচ্ছা জানানো প্রথম ব্যক্তি হবেন। সবার আগে জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য তার দিক থেকে বেশ পজিটিভ একটা সাড়া পাবেন। এখন আপনার মনে হতেই পারে কিভাবে জন্মদিনের শুভেচ্ছা জানাবো। চলুন দেখে আসা যাক কিভাবে আপনি আপনার প্রেমিকাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে পারেন।

১. আজকের এই দিনটি সত্যিই আমার কাছে বিশেষ একটি দিন। আজ এই দিনটিতে তুমি পৃথিবীতে না আসলে আমার জীবনটাই অসম্পূর্ণ রয়ে যেত। তোমাকে আমি বোঝাতে পারবো না তুমি আমার জীবনে কতটা গুরুত্বপূর্ণ। তুমি না থাকলে আমার প্রতিটি দিনই অন্ধকার, কারণ তুমি আমার জীবনের আলো। শুভ জন্মদিন প্রিয়তমা, আমার ভালবাসায় তোমার জীবন আমি রাঙিয়ে দিতে চাই সব সময়।

২. ভোরের সূর্য দেখার আগে আমি যে মুখটি দেখতে চাই সে হচ্ছে তুমি। এই পৃথিবীর সকল সৌন্দর্য থেকে আমি মুখ ফিরিয়ে নিতে পারি যদি আমার পাশে তুমি থাকো। তোমাকে নিয়েই আমি আমার জীবন তরী ভাসাতে চাই তীরহারা সাগরে। আজ আমার ভালোবাসার জন্মদিন, যে ভালোবাসা নিয়ে আমি বাঁচতে চাই লক্ষ কোটি বছর, অনন্ত অনন্তকাল।

৩. শুভ জন্মদিন, আমার বাচ্চাদের মা। তুমি আমি আর আমার সন্তানেরা মিলে হবে আমাদের রাজ্য। সেই রাজ্যের রানী হবে তুমি। আমি তো তেমনি স্বপ্ন দেখি, তুমি কি দেখো? সেই রাজ্যে থাকবে শুধু অফুরন্ত ভালোবাসা। হাজারো প্রতিকূলতা পেরিয়ে এক বুক ভালবাসা নিয়ে বেঁচে রবো আমরা। থাকবে তো তুমি আমার সাথে? জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত?

Leave a Reply

Your email address will not be published.