ভালোবাসার কবিতা ,ছন্দ, এসএমএস(SMS) উক্তি এবং ফেসবুকে স্ট্যাটাস

ভালোবাসা। চার অক্ষরের এই শব্দটি দিয়ে ভালোবাসা কথাটির গভীরতা বোঝানো অসম্ভব। ভালোবাসা বুঝতে গেলে আপনাকে অবশ্যই ভালবাসতে শিখতে হবে। আপনি ভালবাসতে না জানলে ভালবাসার গভীরতা বুঝতে পারবেন না। অন্য কেউ আপনাকে ভালবাসে এবং এই ভালোবাসা কতটা গভীর এটা আপনি ততক্ষণ বুঝতে পারবেন না যতক্ষণ না আপনি কাউকে ঠিক ততটা ভালোবাসছেন।

ভালোবাসার সবচেয়ে বড় উদাহরণ হল মা। মায়ের মত এই পৃথিবীতে কেউই ভালবাসতে পারে না। আপনি হয়তো অনেকের কাছে শুনে থাকবেন সে আপনাকে পৃথিবীর সবার চেয়ে বেশি ভালোবাসে কিন্তু একথা মিথ্যে। মায়ের মত ভালবাসা কেউ কখনো আপনাকে দিতে পারবে না। মায়ের ভালোবাসা আপনি অন্য কোন ব্যক্তির কাছে আশা করতেই পারেন না। মায়ের ভালোবাসার গভীরতা বোঝা সত্যিই মুশকিল। মায়ের ভালোবাসার গভীরতা আপনি বুঝতে পারবেন না কারণ আপনি নিজেই কখনো আপনার মাকে ঠিক ততটা ভালবাসতে পারবেন না যতটা আপনার মা আপনাকে ভালোবাসে।

মায়ের পরে আসে অন্যান্যদের কথা। অন্য কোন ব্যক্তি আপনাকে যতটা ভালবাসুক না কেন তা অবশ্যই মায়ের পরেই হবে। তবে তাদের ভালোবাসাটাও মোটেই কম নয়। আপনি আপনার স্ত্রীর কাছে অনেক বেশি ভালোবাসা পেতেই পারেন। আপনার স্ত্রী ছাড়াও আপনার খুব ঘনিষ্ঠ বন্ধুদের কাছেও ভালোবাসা পাবেন এবং অনেক ক্ষেত্রে সেই ভালোবাসা আপনার স্ত্রীর ভালবাসা কেও ছাড়িয়ে যাবে। আপনার ভাই বোনেরাও আপনাকে অনেক ভালবাসবে।

এই যে আপনার ভালোবাসার মানুষগুলো আপনাকে কেমন ভালোবাসে তা হয়তো আপনার জায়গা থেকে অনুধাবন করা মুশকিল। আপনি তখনই তাদের ভালোবাসা অনুধাবন করতে পারবেন যখন তাদের মত আপনি অন্য কাউকে ভালবাসবেন। ধরুন আপনি আপনার স্ত্রীকে ঠিক ততটা ভালোবাসেন যতটা সে আপনাকে ভালোবাসে। এক্ষেত্রে আপনি আপনার স্ত্রীর ভালোবাসার গভীরতা বুঝতে পারবেন।

আপনি যদি কারো সাথে প্রেমের সম্পর্কে থাকেন তবে তাকে মন থেকে ভালবাসলেই তার ভালোবাসা অনুধাবন করার সামর্থ্য আপনার থাকবে। আপনি নিশ্চয়ই আপনার সম্পর্কে সিরিয়াস এবং সততার সাথেই রিলেশন কন্টিনিউ করছেন। আজ আমাদের পোস্টে আপনি বেশ কিছু ভালোবাসার কবিতা ছন্দ এসএমএস ও উক্তি পাবেন যা চাইলে আপনার প্রেমিকার সাথে শেয়ার করতে পারবেন।

এখানে যা যা পাবেন

১. ভালোবাসার কবিতা
২. ভালোবাসার ছন্দ
৩. ভালোবাসার এস এম এস
৪. ভালোবাসার উক্তি ও ফেসবুকে স্ট্যাটাস

ভালোবাসার কবিতা

ভালোবাসা নিয়ে কবিদের লেখা তো আর কম নয়, অসংখ্য কবিতা লিখেছেন তারা শুধুমাত্র ভালোবাসার কথা নিয়ে। এই সুন্দর সুন্দর ভালোবাসার কবিতা গুলো আপনি শুধুমাত্র আমাদের ওয়েবসাইটেই পাবেন যা আপনাদের জন্য আমরা দীর্ঘদিন ধরে শেয়ার করে আসছি। ভালোবাসার কবিতা গুলো আপনি আপনার ডায়েরিতে লিখে রাখতে পারেন। সময় ও সুযোগ বুঝে ডায়েরি থেকে কবিতাগুলো প্রিয় মানুষদের কাছে শেয়ার করে ফেলতে পারবেন এবং মেসেজ আকারে যে কাউকে পাঠাতে পারবেন।

ভালোবাসার ছন্দ

তুমি আমার জান রে বন্ধু, তুমি আমার প্রাণ
আমায় ছেড়ে যেও না কভু,রেখো আমার মান।
তোমার জন্য ঘর বেঁধেছি
আমার মনের কোণে।
সেই ঘরেতে থাকবে তুমি,
সুখের স্বপ্ন বুনে।
সাত সকালে সূর্যের আলো,
পড়বে তোমার মুখে।
বন্ধু তুমি আমার সাথে
থেকো অনেক সুখে।

এই ধরনের অসংখ্য ছন্দ শুধুমাত্র আমাদের ওয়েবসাইটে আপনারা পাবেন। এই ছন্দগুলো মেসেজে লিখে আপনার প্রিয়তমার কাছে পাঠিয়ে দিতে পারেন। আমার বিশ্বাস ভালোবাসার এই ছন্দ গুলো পড়ার পর সে নিশ্চয়ই মন থেকে অনেক খুশি হয়ে যাবে।

ভালোবাসার এসএমএস

স্বাভাবিক কথাবার্তার ভেতরে ভেতরে চেষ্টা করবেন আপনার প্রেমিকাকে ভালোবাসার কিছু এসএমএস পাঠাতে। আপনি নিজে কিছু ছন্দ তৈরি করে আপনার প্রিয়তমার কাছে পাঠাতে পারেন অথবা আমাদের লেখা থেকে ছন্দ গুলো কপি করে আপনার প্রেমিকাকে খুশি করে ফেলতে পারেন।

ভালোবাসার উক্তি ও facebook স্ট্যাটাস

ভালোবাসা নিয়ে মহা মনীষীরা অনেক সুন্দর সুন্দর উক্তি বর্ণনা করেছেন যা আপনার ফেসবুক ওয়ালে শেয়ার করে ফেলতে পারেন যেকোনো সময়। অসংখ্য লেখকের উক্তি আমাদের ওয়েবসাইটের পোস্টগুলো থেকে আপনি ডাউনলোড করে নিতে পারবেন। ভালোবাসার উক্তি ও কবিতা নিয়ে আরো অনেক পোস্ট আপনাদের জন্য আমাদের ওয়েবসাইটে নিয়ে আসতে চলেছি। সেই পর্যন্ত আপনারা চোখ রাখুন এই ওয়েবসাইটে আর সব সময় আমাদের সাপোর্ট করুন।

Leave a Reply

Your email address will not be published.