ভাবি ও বৌদি পটানোর সহজ উপায় ও কৌশল জেনে নিন কিভাবে বৌদিকে পাগল করে বশে আনবেন

আপনারা অনেকেই মেয়েদের পটাতে চান কিন্তু পটানোর দক্ষতা অর্জন করতে পারেননি তাদের জন্য আমাদের আজকের লেখা। আপনি যদি আপনার আশেপাশের কোন ভাবি বা বৌদিকে পটাতে চান তাহলে আমাদের পোস্টটি সম্পূর্ণ মনোযোগ দিয়ে পড়ুন এবং কিভাবে পটাবেন তা জেনে নিন। আমাদের এই পোস্টে মেয়েদের পটানোর মত অনেক কৌশল আপনি জানতে পারবেন এবং সে অনুযায়ী কাজ করে সফল হতে পারবেন। আপনি যদি অনলাইনে কোন মেয়ের সাথে সম্পর্ক করতে চান তাহলে সে কৌশলও আমাদের ওয়েবসাইট থেকে জেনে নিতে পারবেন।

আমাদের পোস্টে আপনি যা যা পেতে পারেন

১. ভাবি পটানোর সহজ উপায়
২. বৌদি পটানোর সহজ উপায়
৩.ফেসবুকে মেয়ে পটানোর উপায়
৪.মেসেঞ্জারে ভাবিকে পটানোর
৫.প্রতিবেশী ভাবি পটানোর উপায়

ভাবি পটানোর সহজ উপায়

আপনি যদি মনে মনে কোন ভাবিকে পছন্দ করে থাকেন তাহলে তাকে পটানোর সহজ উপায় আমাদের কাছে জানতে পারবেন। মেয়েদের পটাতে গেলে আপনাকে বেশ কিছু কৌশল আয়ত্ত করতে হবে। এর জন্য আপনাকে বেশ কিছু কাঠ-খড় পোড়াতে হবে। সব সময় লক্ষ্য রাখবেন আপনাকে আশেপাশে কেউ ফলো করছে কিনা। যদি আপনার মনের কথা কেউ জেনে যায় তাহলে আপনার সব পরিকল্পনা ভেস্তে যেতে পারে। তাই প্রতিটি কাজ অত্যন্ত সুক্ষভাবে আপনাকে সম্পন্ন করতে হবে। চেষ্টা করবেন অনেক সতর্কতার সাথে সামনে এগোনোর। যদি আপনার সামনে কেউ বাধা হয়ে দাঁড়ায় সেক্ষেত্রে আপনাকে আরো বেশি সতর্ক হতে হবে এবং কিছুদিন আপনার পরিকল্পনা থেকে দূরে থাকতে হবে।

বৌদি পটানোর সহজ উপায়

আপনার আশেপাশের কোনো সুন্দরী বৌদিকে যদি আপনি পছন্দ করে থাকেন তবে আমাদের লেখা টি সম্পূর্ণ পড়তে এসে আপনি অনেক বুদ্ধিমানের কাজ করেছেন বলে মনে করি। আপনি আমাদের দেওয়া কৌশলগুলো আয়ত্ত করতে পারলে আপনার কাঙ্খিত লক্ষ্যে খুব সহজে পৌছাতে পারবেন বলে আশা করা যায়। তবে এ ক্ষেত্রে আমাদের দেওয়া টিপসগুলো আপনাকে ফলো করতে হবে। আমাদের যাওয়ার টিপস গুলো ফলো করতে পারলে আপনার সামনে কোনো কিছুই আর বাধা হয়ে দাঁড়াবে না। কিছু পেতে গেলে আমাদের অনেক পরিশ্রম ও ত্যাগ স্বীকার করতে হয়। এক্ষেত্রে ও আপনাকে অনেক পরিশ্রম করতে হবে এবং অনেক ক্ষেত্রে বড় কিছু স্যাক্রিফাইস করতে হতে পারে।

ফেসবুকে মেয়ে পটানোর উপায়

অনেক বন্ধুরা ফেসবুক নিয়মিত ইউজ করলেও এর থেকে ভালো কিছু পাওয়ার চেষ্টা করি না। আপনি যদি ফেসবুকে এসে অযথা ঘোরাঘুরি করে সময় নষ্ট করেন তাহলে আমাদের লেখাটির আপনার জন্য। ফেসবুকের মাধ্যমে আপনি যেকোন মেয়ের সাথে যোগাযোগ করে সুন্দর সম্পর্ক স্থাপন করতে পারেন। আপনি যদি সত্যিই এমনটা চান তাহলে আমাদের ওয়েবসাইট থেকে মেয়েদের ফেসবুক আইডির লিংক আপনি সংগ্রহ করে নিতে পারেন। এরপর আপনাকে জানতে হবে সেই মেয়েটির দৈনন্দিন জীবন সম্পর্কে। এগুলো সম্পর্কে অবগত হতে পারলে আপনি খুব সহজে তার কাছাকাছি যেতে পারবেন। নিয়মিত খোঁজখবর নিলে এবং যত্ন নেওয়ার চেষ্টা করলে সে আপনার প্রতি অনেক দুর্বল হয়ে পড়বে এবং আপনাদের মধ্যে সুন্দর একটি সম্পর্ক তৈরি হবে।

মেসেঞ্জারে ভাবিকে পটানোর উপায়

আপনি যদি মেসেঞ্জারে কোন ভাবির সাথে যুক্ত থাকেন এবং তার সাথে সুন্দর সম্পর্ক গড়ে তুলতে চান তাহলে আপনার প্রতি তার দুর্বলতা বাড়ানোই হবে আপনার মূল লক্ষ্য। এক্ষেত্রে আপনি বেশি বেশি তাঁর সৌন্দর্যের প্রশংসা করতে পারেন এবং আপনি ছাড়া অন্য কেউ যে তার এত বেশি প্রশংসা করেনা তা বোঝাতে হবে। এভাবে বেশ কিছুদিন চালাতে পারলে একসময় খুব সহজেই ভাবিকে আপনার বশে আনতে পারবেন। পুরোপুরি পটে গেলে আপনি আরও কিছু দিন ধৈর্য ধরবেন এবং অপেক্ষা করতে থাকবেন।

প্রতিবেশী ভাবি পটানোর উপায়

বাড়ির আশপাশে কোনো ভাবি বা বৌদিকে যদি আপনি পছন্দ করেন তাহলে চেষ্টা করতে হবে তার মোবাইল নাম্বার অথবা ফেসবুক আইডি খুব দ্রুত জোগাড় করার। মোবাইল নাম্বার অথবা ফেসবুক আইডি জোগাড় করতে পারলে আপনি তার সাথে খুব সহজে যোগাযোগ করতে পারবেন। যোগাযোগ করতে পারলে উপরে দেওয়া প্রক্রিয়াটি অনুসরণ করবেন। এভাবে খুব সহজে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। তবে ধৈর্য ধরাটা খুবই জরুরী।

Leave a Reply

Your email address will not be published.