ছেলেদের ইমপ্রেস করার মেসেজ

আজ আমরা যে বিষয়টি নিয়ে আলোচনা করতে চলেছি তা হয়তো আপনার জীবন পরিবর্তন করতে অনেক বড় একটি প্রভাব ফেলবে। আজ আমরা ছেলেদের ইমপ্রেস করার বেশ কিছু টিপস নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আমাদের আজকের পোস্টটি পুরোটি পড়লে যে কোন ছেলেকে খুব সহজে আপনি পটিয়ে ফেলতে পারবেন। ছেলেদের ইমপ্রেস করার জন্য কি ধরনের মেসেজ দিবেন তা আমাদের পোস্টে দেওয়া হয়েছে এবং এই মেসেজগুলো সংগ্রহ করে খুব সহজে আপনি আপনার পছন্দের ছেলেটিকে পটিয়ে নিতে পারবেন।

প্রিয় বন্ধুরা, আমাদের আশেপাশে অনেক আপুরা রয়েছেন যারা কোন ছেলেকে পছন্দ করলে মুখ ফুটে বলার সাহস পান না। যেহেতু এখন সবাই অনলাইনে একটিভ থাকে তাই কোন ছেলেকে প্রপোজ করার জন্য আপনি অনলাইন মাধ্যম কে বেছে নিতে পারেন। আপনি চাইলে মোবাইলের মেসেজে অথবা messenger whatsapp ইমো অথবা টেলিগ্রাম এ ছেলেটিকে মনের কথা জানিয়ে দিতে পারেন। আপনার পছন্দের মানুষকে মনের কথা জানাতে হলে কি কি রুলস ফলো করতে হবে তা আমাদের কাছে জেনে নিতে পারবেন। একটি ছেলেকে পটানোর জন্য এই টিপসগুলো ব্যবহার করলে আপনি খুব দ্রুত ফলাফল পাবেন অন্যথায় আপনার আশা পূরণ হবে না। তাহলে চলুন দেখা যাক কি কি টিপস আপনাদের জন্য অপেক্ষা করছে।

এখানে যা যা পাবেন

১. ছেলে পটানোর টিপস
২. ছেলেদের ইমপ্রেস করার টিপস
৩. ছেলেদের পটানোর মেসেজ

ছেলে পটানোর টিপস

আমরা দেখে থাকি মেয়েরা কোন ছেলেকে পছন্দ করলে খুব সহজে প্রকাশ করতে চায় না। এমনকি তাদের কাছের বান্ধবীদের কাছে ও মনের কথাটি লুকিয়ে রাখে ‌। আপনি যদি কোন ছেলেকে পছন্দ করে থাকেন এবং তা এখনো মনের মধ্যে লুকিয়ে রাখেন তাহলে আমি আপনাকে বলব ভয় না পেয়ে আপনার পছন্দের মানুষকে মনের কথাটি এখনি জানিয়ে দিন। যদি সরাসরি না জানাতে পারেন তবে আপনি মোবাইলের মেসেজ অথবা অনলাইন প্লাটফর্ম এর মাধ্যমে আপনার পছন্দের মানুষের সাথে মনের কথাটি শেয়ার করতে পারবেন।

আগের দিনে যখন নেটওয়ার্ক এত উন্নত ছিল না তখন সাধারণত বন্ধু-বান্ধবদের দিয়েই ছেলেমেয়েরা প্রেমের প্রস্তাব পাঠাতো। এখন যেহেতু আধুনিক যুগ এবং আমাদের হাতের কাছেই অনেক সহজলভ্য যোগাযোগ মাধ্যম রয়েছে তাই খুব বেশি ঝামেলার মধ্যে না গিয়ে আমাদের উচিত হবে সামাজিক যোগাযোগ মাধ্যম অথবা অনলাইন প্লাটফর্মে নিজের পছন্দের মানুষকে মনের কথাটি জানিয়ে দেওয়া। কাউকে ভালবেসে আপনি যদি সে কথাটি মনের মধ্যে চেপে রাখেন এর ফল কিন্তু আপনাকে ভুগতে হবে। তাই সব সময় চেষ্টা করবেন আপনার ভালোলাগা খারাপ লাগার কথাটি খুব দ্রুত প্রকাশ করতে। হয়তো এমনও হতে পারে আপনি যাকে পছন্দ করেন সেও মনে মনে আপনাকে পছন্দ করে কিন্তু ভয় পেয়ে প্রকাশ করতে চাইছে না। তাই দেরি না করে এখনই মনে সাহস যুগিয়ে বলে ফেলার চেষ্টা করুন।

ছেলেদের ইমপ্রেস করার টিপস

মেয়েরা সাধারণত ছেলেদের পার্সোনালিটি দেখে পছন্দ করে। একটি ছেলের পার্সোনালিটি স্ট্রং হলে মেয়েরা খুব সহজেই তার প্রতি দুর্বল হয়ে পড়ে। তবে যতই দুর্বল হয়ে পড়বে না কেন মনের কথা প্রকাশ করা মেয়েদের জন্য অনেক কঠিন। মেয়েরা সব সময় ভয় করে যদি সেই ছেলেটি তাকে রিজেক্ট করে অথবা এর জন্য কোনো কটু কথা শোনায়। তবে আমার পরামর্শ হলো আপনি যদি সরাসরি না বলতে পারেন তবে তার সাথে কিছুদিন কথা বলে ইনিয়ে বিনিয়ে বলার চেষ্টা করুন। আপনি যদি ইনিয়ে-বিনিয়ে বলেও তার কাছে মনের কথা প্রকাশ করতে পারেন তবে দিনশেষে এটাই আপনার জন্য মঙ্গল।

ছেলেদের পটানোর মেসেজ

ছেলেদের কোন ধরনের মেসেজ দিয়ে আপনি পটাবেন তা নিয়ে এবার আলোচনা করব। আপনি সব সময় চেষ্টা করবেন সে ছেলেটিকে অর্থাৎ আপনার পছন্দের ছেলেটিকে যথেষ্ট যত্ন করার। সকালবেলা ঘুম থেকে উঠেই সবার আগে তার খোঁজ নিবেন। প্রত্যেকবার আপনি খাবার খাওয়ার আগে সে খাবার খেয়েছে কিনা জেনে নিবেন এবং সে যদি না খেয়ে থাকে তাকে খাওয়ার জন্য অনুরোধ করবেন। রাতে ঘুমানোর আগে তাকে ঘুম পাড়িয়ে দিবেন তারপর আপনি ঘুমাবেন। এভাবে বেশ কিছুদিন আপনি তার যত্ন নিলে ছেলেটি অল্পতেই আপনার প্রতি দুর্বল হয়ে পড়বে। এছাড়া আরো অনেক টিপস আমাদের পরবর্তী পোষ্ট গুলোতে আপনাদের জন্য নিয়ে আসছি ততক্ষণ পর্যন্ত আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published.