ভালোবাসা নিয়ে কিছু কথা

হ্যালো বন্ধুরা, আশা করি আপনারা সবাই খুব ভালো আছেন এবং সুস্থ আছেন। আজ আবার আপনাদের জন্য নতুন একটি টপিক নিয়ে এলাম। আজ আমরা ভালোবাসার অনেক কথা নিয়ে আপনাদের সাথে আলোচনা করব। আমাদের আলোচনা শেষ না হওয়া পর্যন্ত আমাদের সঙ্গেই থাকবেন এবং মনোযোগ দিয়ে পড়ে ফেলবেন মনোমুগ্ধকর ভালোবাসার কথাগুলো।

ভালোবাসা নিয়ে অনেক কবি সাহিত্যিক অসাধারণ সব উক্তি লিখে গেছেন। লেখক এর উপন্যাস অথবা কবির কবিতায় আমরা ভালোবাসা নিয়ে লেখা অনেক অনেক উক্তি পেয়েছি। দীর্ঘদিন ধরে সংগ্রহের পর আজ বেশ কিছু উক্তি নিয়ে আপনাদের সাথে কথা বলতে চলেছি। আপনাদের অনেক আনন্দের সাথে জানাচ্ছি যে ভালোবাসা নিয়ে লেখা এই সুন্দর উক্তি গুলো আপনারা সংগ্রহ করে নিজের প্রিয় মানুষের সাথে শেয়ার করতে পারবেন।

আমাদের প্রিয় মানুষের সাথে আমরা সবসময়ই কথা বলতে চাই। লক্ষ্য করবেন আপনার প্রিয় মানুষের সাথে বসে থাকলে মনে হয় খুব দ্রুত সময় কেটে যাচ্ছে। অনেক সময় আপনার প্রিয় মানুষের মন খারাপ থাকতে পারে। আপনার ভালোবাসার মানুষটির মন ভালো করতে সুন্দর সুন্দর ছন্দ তার সামনে উপস্থাপন করতে পারেন। আপনি চাইলে ভালবাসার কবিতা গুলো আপনার প্রিয় মানুষের সামনে আবৃত্তি করতে পারেন।

যদি আপনার ও আপনার ভালোবাসার মানুষের মধ্যে দূরত্ব থাকে অর্থাৎ আপনাদের যদি লং ডিসটেন্স রিলেশনশিপ হয় তবে মেসেজে টেক্সটে আপনি আপনার প্রিয় মানুষকে সুন্দর সুন্দর কবিতা পাঠাতে পারবেন। তাছাড়া যদি মোবাইল ফোনে আপনাদের কথা হয় তবে তার মন ভালো করার জন্য কবিদের বিখ্যাত উক্তি গুলো বলতে পারেন।

আপনার যদি মনে হয় আপনি নিজে থেকে ভালোবাসার কথাগুলো আপনার প্রিয় মানুষের সামনে উপস্থাপন করবেন তবে আমাদের লেখাগুলো পড়ার পর নিজে নিজেই দু-চার লাইন লিখে ফেলুন। আপনার নিজের লেখা গুলো আপনার প্রিয় মানুষকে শোনানোর পর সে অনেক বেশি খুশি হবে এবং আপনি তাকে উদ্দেশ্য করে লিখেছেন বলে লেখাটি যত্ন করে রাখবে।

এ পোস্টে যা যা পাবেন

১. ভালোবাসা নিয়ে কথা
২. ভালোবাসার কথা
৩. ভালোবাসার মানুষকে বলার মত কথা

ভালোবাসা নিয়ে কথা

আপনি যখন কাউকে ভালবাসবেন তখন এই ভালোবাসার কথাটি জানানোর জন্য আপনার মন ব্যাকুল হয়ে উঠবে। আপনার মনের ভেতরে চাপা কথাগুলো যেকোনো সময় বেরিয়ে আসতে চাইবে। আপনি অজানা ভয়ে কাতর হয়ে মনের কথাগুলো প্রকাশ করতে পারবেন না কিন্তু এগুলো আপনাকে চাপা কষ্ট দিবে। আপনি যদি এমন পরিস্থিতিতে পড়েন এবং বলার মতো সাহস না জোগাতে পারেন তবে ভিন্ন উপায় অবলম্বন করতে পারেন। আপনি সরাসরি আপনার মনের কথা প্রকাশ না করে ভিন্ন উপায়ে প্রকাশ করার চেষ্টা করুন। আপনার ভালোবাসার মানুষটিকে সাহিত্যের ভাষায় ইমপ্রেস করার চেষ্টা করুন। আপনি ছন্দে ছন্দে অথবা কবিতার মাধ্যমে আপনার ভালোবাসার মানুষকে মনের কথাটি জানিয়ে দিতে পারবেন।

ভালোবাসার কথা

আপনি যদি বুঝতে না পারেন ভালোবাসার কথা কিভাবে আপনার প্রিয় মানুষের কাছে প্রকাশ করবেন তবে ভালোবাসা নিয়ে অসংখ্য উক্তি আপনাকে পড়তে হবে। আপনাকে বড় বড় লেখক এর প্রেমের উপন্যাস গুলো পড়ে দেখতে হবে। প্রেম নিয়ে লেখা কবিতা গুলো সব পড়ে শেষ করতে হবে। আপনার হাতে যদি প্রেমের উপন্যাস অথবা কবিতা পড়ার সময় না থাকে তবে আমাদের ওয়েবসাইটে ভালোবাসা নিয়ে লেখা গুলো সব পড়ে শেষ করতে পারেন। আপনি চাইলে এই লেখাগুলো কপি করে আপনার প্রিয় মানুষকে দিতে পারবেন অথবা এই লেখাগুলো থেকে ধারণা নিয়ে নিজে থেকে ভালোবাসা নিয়ে সুন্দর সুন্দর কথা লিখতে পারবেন।

ভালোবাসার মানুষকে বলার মত কথা

ভালোবাসার মানুষের কাছে আপনি সুন্দরভাবে আপনার মনের কথা উপস্থাপন করতে না পারলে সে কখনোই আপনাকে পাত্তা দিবে না। আপনি তাকে এইটা বোঝানোর চেষ্টা করবেন যে আপনি তাকে কত বেশি ভালোবাসেন। এই কথাগুলো বোঝানোর জন্য যত রকম চেষ্টা করার দরকার কোনটাই আপনি বাদ দেবেন না। ভালোবাসা নিয়ে আরও অনেক লেখা আগামী দিনগুলোতে আমাদের ওয়েবসাইটে আসতে যাচ্ছে। সেই লেখাগুলো আসা পর্যন্ত অপেক্ষা করুন এবং আমাদের সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.