ছেলেদের প্রেমে ফেলার উপায়

অনেকেই ছেলেদের খুব সহজে প্রেমে ফেলার উপায় সম্বন্ধে জানতে চান। যারা ছেলেদের প্রেমে হাবুডুবু খাওয়াতে চান তাদের জন্য বেশ কিছু পরামর্শ দিতে চলেছি আজ। অনেক চেষ্টা করেও যদি আপনার পছন্দের ছেলেটিকে পটাতে না পারেন তবে এই টিপস গুলো অবশ্যই আপনার অনেক কাজে আসবে। তবে হ্যাঁ, আপনাকে ধৈর্য ধরে এই টিপস গুলো ফলো করতে হবে। আপনি যদি ধৈর্য ধরে আপনার লক্ষ্য পূরণের চেষ্টা করেন তবে খুব অল্প সময়ের মধ্যেই আপনার পছন্দের ছেলেটিকে আপনার প্রেমে হাবুডুবু খাওয়াতে পারবেন। চলুন দেখে নিই কি কি উপায়ে আপনার পছন্দের কোনো ছেলেকে প্রেমে ফেলাতে পারবেন।

সবার আগে আপনি যে ছেলেটিকে পছন্দ করেন তার সম্বন্ধে সকল তথ্য সংগ্রহ করার চেষ্টা করতে হবে। আপনি যাকে পছন্দ করেন সে সারাদিন কি করে, কোথায় কোথায় যায়, তার বন্ধু কারা এই বিষয়গুলো যত দ্রুত সম্ভব জেনে নেওয়ার চেষ্টা করবেন। এরপর আপনাকে জানতে হবে আপনার পছন্দের ছেলেটির পছন্দ-অপছন্দ সম্বন্ধে। আপনার পছন্দের ছেলেটি কি খেতে ভালোবাসে, তার পছন্দের খেলা কোনটি, তার পছন্দের টিভি শো কোনটি, তার পছন্দের মানুষ কে এই তথ্যগুলো জানা খুবই প্রয়োজনীয়। কারণ, আপনি তাকে পটাতে গেলে তার পছন্দ-অপছন্দের বিষয়গুলো মাথায় রেখেই পটাতে হবে।

এবার আপনাকে জানতে হবে আপনি যে ছেলেটিকে পছন্দ করছেন সে কাউকে ভালোবাসে কিনা বা কোন সম্পর্কে আছে কিনা। যদি আপনার পছন্দের ছেলেটি কাউকে ভালবেসে থাকে তবে সে যাকে ভালবাসে তার সম্বন্ধে খারাপ ধারণা গুলো ছেলেটির মাথায় ঢুকিয়ে দিতে হবে। ছেলেটি যেন সেই মেয়েটিকে ঘৃণা করতে শুরু করে এমন কিছু করে ফেলতে হবে। যে সময় থেকে ওই মেয়েটির প্রতি আপনার পছন্দের ছেলেটির ঘৃণা জন্মানো শুরু হবে তখন থেকেই আপনি ছেলেটির কাছাকাছি আসা শুরু করবেন। এতে সে আপনার উপর ভরসা করতে সাহস পাবে।

এখানে যা যা পাবেন

১. ছেলেদের পটানোর উপায়
২. ছেলেরা কিভাবে পটবে
৩. ছেলেদের প্রেমে ফেলার উপায়
৪. ছেলেদের প্রেমে ফেলার টিপস

ছেলেদের পটানোর উপায়

ছেলেদের পটানো খুব একটা কঠিন কাজ নয়। আপনি যদি ছেলেটির কাছে খুব একটা পছন্দের পাত্রী না হয়ে থাকেন তবে আপনার জন্য একটু কঠিন হতে পারে তবে অসম্ভব কিছু নয়। ছেলেরা মেয়েদের কেয়ারিং ভীষণ পছন্দ করে। আপনি যখন একটি ছেলেকে নিয়মিত যত্ন করা শুরু করবেন সে আপনাকে আস্তে আস্তে ভালবাসতে শুরু করবে। একটি ছেলের মধ্যে ভালোবাসার বীজ বপন করে ফেলতে পারলে এই ভালোবাসা আস্তে আস্তে ভীষণ গভীর হয়ে পড়বে। আপনি একটি ছেলেকে আপনার ভালবাসায় ডুবিয়ে ফেলতে পারলে সে কখনোই আপনাকে ছাড়ার কথা ভাবতে পারবে না। তাই আপনার প্রথম কাজ হবে ছেলেদের কাছাকাছি গিয়ে তার কেয়ার করা।

ছেলেরা কিভাবে পটবে

আপনি নিশ্চয়ই আপনার পছন্দের ছেলেটির কাছাকাছি সব সময় থাকতে পারবেন না। কাছাকাছি থাকতে না পারলে চেষ্টা করবেন সবসময়ই অনলাইনে অথবা মোবাইল ফোনে মেসেজ টেক্সট করার। সব সময়ই তাকে চোখে চোখে রাখবেন। সে কোন খারাপ কাজ করলে নিষেধ করবেন এবং ভালো কাজ করলে উৎসাহ দিতে থাকবেন। ঠিকমতো খাওয়া-দাওয়া করছে কিনা শরীরের যত্ন নিচ্ছে কিনা এ বিষয়ে আপনাকে অনেক সতর্ক হতে হবে। সে যদি ঠিকমতো খাওয়া-দাওয়া না করে বা শরীরের যত্ন না নাই তবে শাসন করে সময় মত খাওয়াতে হবে।

ছেলেদের প্রেমে ফেলার উপায়

আপনি আপনার পছন্দের ছেলেটিকে যথেষ্ট কেয়ার করার পরেও সে যদি আপনাকে অপমান করে এবং বারবার অপমান করতেই থাকে তারপরও আপনি পিছু ছাড়বেন না। হাজারবার অপমানিত হওয়ার পরেও ছ্যাঁচড়ার মত তার পেছনে লেগে থাকবেন। মনে রাখবেন, খুব সহজে কিন্তু মানুষের মন জয় করা সম্ভব নয়। কিন্তু একবার যদি কারো মন জয় করে ফেলতে পারেন আপনি তার একমাত্র ভরসার পাত্র হয়ে উঠতে পারবেন। তাই সে যতই অপমান করুক না কেন অপমানিত না হয়ে আপনার কাজ আপনি চালিয়ে যাবেন।

ছেলেদের প্রেমে ফেলার টিপস

ছেলেদের পটাতে গেলে সবার প্রথমে তার আশেপাশের মানুষদের পটিয়ে ফেলতে হবে। আপনার পছন্দের ছেলেটির বন্ধুদের ও তার ভাই-বোনদের পটিয়ে ফেলতে চেষ্টা করবেন। তার বন্ধুদের সাথে ভালো সম্পর্ক তৈরি হওয়ার পর ছেলেটিকে ইমপ্রেস করার জন্য তাদের সাহায্য নিবেন। এভাবেই আপনি আপনার লক্ষ্যে এগোতে থাকবেন এবং একসময় সফল হয়ে যাবেন।

Leave a Reply

Your email address will not be published.