প্রেমের ছন্দ ২০২২ ভালোবাসার ছন্দ

চাঁদের মত মুখের উপর যখন নজর যায়

সারা পৃথিবীর সকল সুখ আমি যেন পাই।

তোমায় নিয়ে সাত সমুদ্র দেব আমি পাড়ি,

এক মুহূর্ত না দেখিলে থাকতে নাহি পারি।

আমাদের ওয়েবসাইটের মাধ্যমে আপনারা সুন্দর সুন্দর ভালোবাসার ছন্দ সংগ্রহ করে নিতে পারবেন। আমাদের আজকের পোস্ট থেকে অসংখ্য ভালবাসার ছন্দ সংগ্রহ করে নিজের ভালবাসার মানুষকে পাঠাতে পারবেন।

ভালোবাসার ময়না পাখি
তুমি আমার হবে।
ঘরটি আমার আলো করে
আসবে বলো কবে?

তোমায় নিয়ে স্বপ্ন দেখি
সকাল সন্ধ্যা রাত।
মুখে তুলে দিচ্ছো খাওয়ায়
আমায় তুমি ভাত।

তোমার কথা ভাবছি শুধুই
নাওয়া খাওয়া ফেলে।
স্বর্গ সুখ আসবে আমার
তোমায় পেয়ে গেলে।

আপনারা অনেকেই ভালোবাসার ছন্দ অথবা প্রেমের ছন্দ খোঁজার জন্য অনলাইনে বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করছেন। আমাদের ওয়েবসাইটে সব সময় প্রেম ভালোবাসা নিয়ে বিভিন্ন পরামর্শ ও পোস্ট করা হয়। আপনারা অনেকেই ভালোবাসার ছন্দ চেয়ে অনুরোধ করেছেন তাই আমাদের আজকের পোষ্টের মাধ্যমে বেশ কিছু ভালোবাসার ছন্দ আপনাদের সাথে শেয়ার করা হলো। ভালোবাসার আরও ছন্দ পেতে সব সময় আমাদের সাথে থাকার চেষ্টা করবেন এবং আমাদের লেখা ছন্দ গুলো কেমন হয়েছে তা জানাতে ভুলবেন না।

তোমায় ছাড়া একটা সকাল
কেমনে কাটাই বলো??
তোমায় যদি না পাই তবে
জীবন হবে এলোমেলো।
তোমার প্রেমে মুগ্ধ আমি
তোমায় শুধু চাই
একটু চোখের আড়াল হলেই
লাগে বড্ড ভয়।

তোমার চোখে ডুবে থাকি
অতল গভীরে
কোন জাদুতে বশ করেছ?
আমায় ধীরে ধীরে?

আপনার প্রেমিকার রূপের প্রশংসা করে লেখা ছন্দ গুলো তাকে পাঠালে এমনিতেই সে অনেক খুশি হয়ে যাবে। আপনাদের ভালবাসার সম্পর্ক টিকে আরও মজবুত করতে মাঝে মাঝেই সুন্দর সুন্দর ছন্দ লিখে পাঠানোর চেষ্টা করুন। নিজে যদি সুন্দর ছন্দ লিখতে না পারেন তবে আমাদের পোস্ট থেকে সংগ্রহ করে ছন্দ গুলো আপনার প্রেমিকাকে পাঠাতে পারবেন।

ডানা কাটা পরি ওগো
মনটা নিলে কেড়ে।
এখন শুধু খুঁজি তোমায়
হাজার লোকের ভিড়ে।
তোমার হাসি বাড়িয়ে তোলে
আমার অন্তর জ্বালা,
তোমার গানে উঠুক ভরে
আমার সারা বেলা।

আপনারা যারা রিলেশনে আছেন তারা নিশ্চয়ই অনেক সময় নিজেদের মধ্যে ঝগড়া করে থাকেন। ঝগড়া থেকে আপনাদের মধ্যে মনোমালিনের সৃষ্টি হয় এবং দুজন দুজনের থেকে দূরে থাকার চেষ্টা করেন। এমন পরিস্থিতিতে নিজের ভালোবাসার মানুষটির রাগ কমানোর জন্য মিষ্টি মিষ্টি কথা বলা উচিত। আপনি যদি একটু ছন্দের সাথে মিষ্টি করে কিছু বলতে পারেন তবে আপনার প্রিয় মানুষটির রাগ কমতে খুব একটা সময় লাগবে না। তাই দেরি না করে আমাদের এই পোষ্টের ছন্দগুলো এখনই সংগ্রহ করুন।

আপনি যদি কোন মেয়েকে পছন্দ করে থাকেন তবে সুন্দর সুন্দর ছন্দের মাধ্যমে তাকে মনের কথা জানাতে পারেন। সুন্দর সুন্দর কবিতা গুলোর অংশ কেটে কেটে মেসেজের মাধ্যমে তাকে সেন্ড করতে পারেন। একটি মেয়ে তার প্রশংসা শুনলে খুব খুশি হয় এবং যে মানুষটি প্রশংসা করছে তাকে অনেক পছন্দ করতে থাকে। আপনি যদি একটি মেয়েকে তার রূপের প্রশংসা করে কবিতা লিখে পাঠান তবে সে খুব অল্পতেই আপনার প্রতি দুর্বল হয়ে পড়বে।

আপনার কোন বন্ধু যদি নতুন নতুন সম্পর্কে জড়িয়ে থাকে তবে এই ছন্দ গুলো তার সাথে শেয়ার করতে পারেন। সুন্দর সুন্দর ভালোবাসার ছন্দ গুলো প্রিয় মানুষকে পাঠিয়ে তার মন জয় করে ফেলতে পারেন নিমিষেই।

আপনাদের চাহিদা মত সুন্দর সুন্দর ভালোবাসার ছন্দ নিয়মিত আমাদের ওয়েবসাইটে দেওয়া হবে যা আপনারা সংগ্রহ করে নিজের কাজে লাগাতে পারবেন। তাই আমাদের আজকের পোস্ট থেকে সব ছন্দ গুলো সংগ্রহ করুন এবং আমাদের সাথেই থাকুন আরো মনোমুগ্ধকর ছন্দ সংগ্রহ করার জন্য।

Leave a Reply

Your email address will not be published.