মেয়েদের প্রেমে ফেলার এসএমএস মেসেজ

অবসর সময়ে আমরা ফেসবুক অথবা অন্যান্য মাধ্যমে মেয়েদের সাথে চ্যাটিং করে থাকি। আমরা চেষ্টা করি মেয়েদের সাথে ফ্ল্যার্ট করার। সিঙ্গেল ছেলেদের চেষ্টা থাকে মেয়েদের কিভাবে পটানো যায় তা নিয়ে। অনেক ছেলেরা মেয়েদের পটানোর চেষ্টা করে কিন্তু কিভাবে চেষ্টা করলে খুব সহজে পটানো যাবে তা সম্বন্ধে কিছুই জানে না। আজ আমরা আপনাদের সাথে আলোচনা করব কিভাবে একটি মেয়েকে খুব সহজে পটিয়ে ফেলতে পারবেন। কিভাবে এসএমএস করলে মেয়েরা সহজে পটে যাবে তা জানতে পুরো লেখাটি মনোযোগ দিয়ে পড়তে শুরু করুন।

ফেসবুকে মেয়েদের মেসেজ করলে তারা খুব সহজে রিপ্লাই করতে চায় না। পরিচিত মানুষ ছাড়া মেয়েরা খুব একটা মেসেজের রেসপন্স করে না। প্রথমে আপনাকে শিখতে হবে কিভাবে একটি মেয়েকে মেসেজ করলে সে রেসপন্স করবে। মেয়েদের রেসপন্স পেতে গেলে আপনাকে কিছু নির্দিষ্ট নিয়ম মেনে মেসেজ করতে হবে। আপনি শুধু এলোপাথাড়ি কথা বলে গেলে সে কখনোই রেসপন্স করবে না।

একটি মেয়ের সাথে চ্যাটিং শুরু করতে চাইলে আপনাকে কিছুদিন ধৈর্য ধরতে হবে। প্রথম দিকে আপনি মেয়েটির প্রোফাইল ফলো করবেন। বেশ কিছুদিন এভাবেই ফলো করতে থাকবেন। মেয়েটি কি প্রোফাইল পিকচার দিচ্ছে অথবা তার টাইমলাইনে কি কি পোস্ট শেয়ার করছে সবকিছু মনোযোগ দিয়ে দেখতে থাকবেন। এভাবে ফলো করতে করতে মেয়েটির পছন্দ অপছন্দ সম্বন্ধে আপনি অবগত হয়ে যাবেন। হঠাৎ একদিন তার ফেসবুকে স্টোরিতে রিপ্লাই দিবেন।

যদি সে তার নিজের ছবি আপলোড করে থাকে তবে তার প্রশংসা করে ইনবক্সে মেসেজ দিবেন। মেয়েরা অন্যের মুখে নিজের প্রশংসা শুনতে খুব ভালোবাসে। আপনিও এমন ভাবে প্রশংসা করবেন যেন সে রিপ্লাই করতে বাধ্য হয়। প্রথম দিন রিপ্লাই করার পর আপনি কিছুদিন তাকে আর মেসেজ দিবেন না। এরপর আবার হিস্টরি আপলোড করলে তখন আগের মতই প্রশংসা করবেন। তারপর আবার কিছুদিন মেসেজ না দিয়ে থাকবেন।

এভাবে স্টোরিতে রিপ্লাই দিতে দিতে একদিন তাকে পার্সোনাল কিছু প্রশ্ন করবেন। প্রশ্ন করবেন তার পড়াশোনা কেমন হচ্ছে অথবা কোথায় পড়াশোনা করে ফিউচার প্ল্যান কি এসব নিয়ে। সে যদি কোন পরামর্শ চাই তবে স্মার্টলি উত্তর দেওয়ার চেষ্টা করবেন। সেদিনের মতো কথা শেষ হলে আবার কয়েকদিন মেসেজ না দিয়ে থাকবেন। এর মাঝে সেই মেয়েটি নিজে থেকে আপনাকে নক করতে পারে। মেয়েটি যদি নিজে থেকে আপনাকে নক করে তাহলে আপনি রিপ্লাই দিবেন কিন্তু একটাও অপ্রয়োজনীয় কথা বলবেন না।

এখানে যা যা পাবেন

১. মেয়েদের পটানোর এসএমএস
২. মেয়েদের প্রেমে ফেলার মেসেজ

মেয়েদের পটানোর এসএমএস

শুধু এসএমএস করে মেয়েদের পটানো খুব কঠিন একটা কাজ। কিন্তু মেসেজ করেও যে কোন মেয়েকে খুব সহজে পটিয়ে ফেলা অসম্ভব কিছু নয়। আপনি যদি নিয়মিত একটি মেয়ের খোঁজ খবর নিতে থাকেন তাহলে সে এমনিতেই আপনার প্রতি অনেক দুর্বল হয়ে পড়বে। তবে সব সময় চেষ্টা করবেন সে যেন বিরক্ত না হয়। তার ব্যক্তিগত কোনো সমস্যা থাকলে সেগুলো নিজ উদ্যোগে সমাধান করার চেষ্টা করবেন। কখনো নিজে থেকে হিরোগিরি দেখাতে যাবেন না। ওভার স্মার্ট ছেলেদের মেয়েরা খুব একটা পছন্দ করে না।

মেয়েদের প্রেমে ফেলার মেসেজ

আপনারা অনেক সময় লক্ষ্য করে থাকবেন যে শুধুমাত্র মোবাইল ফোনের আলাপে অনেক ছেলে মেয়ের সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়িয়েছে। সুতরাং আপনিও এমন স্বপ্ন দেখতেই পারেন। যদি বিদেশি মেয়েদের প্রতি আপনার ভালো লাগা কাজ করে তবে তাদের সাথেও মেসেজের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে তুলতে পারবেন। কিভাবে মেসেজ করলে খুব সহজে তাদের প্রেমে ফেলতে পারবেন তা সম্বন্ধে পরামর্শ চাইলে আমাদের ওয়েবসাইটে পেয়ে যাবেন। আপনার মনে যদি এমন কোন ইচ্ছা থাকে তবে দেরি না করে এখনই আমাদের পরামর্শ নিয়ে কাজ শুরু করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *