মেয়েদের ইমপ্রেস করার মেসেজ

আমরা অনেকেই অনলাইনে মেয়েদের সাথে সারাদিন কথা বলি। সারাদিন মেয়েদের সাথে কথা বললেও খুব সহজে মেয়েদের ইমপ্রেস করতে পারিনা। কিভাবে কথা বললে মেয়েরা ইমপ্রেস হয় তা সম্পর্কে অনেকের ধারণা খুব কম। অনেকেই আমাদের কাছে প্রশ্ন করেন ভাইয়া কিভাবে মেয়েদের সাথে কথা বললে খুব সহজে তাদের ইমপ্রেস করতে পারব। আজ আপনাদের অনুরোধে আমরা এই বিষয়টি পরিষ্কার করতে চলেছি। কি কি উপায়ে মেয়েদের সাথে মেসেজ করলে তারা খুব সহজে ইমপ্রেস হবে তা নিয়েই আমাদের আজকের লেখা। আপনারা যারা আমাদের অনুরোধ করেছিলেন এই লেখাটি তাদের অনেক কাজে আসবে বলে আমি মনে করি।

বিপরীত লিঙ্গের প্রতি আমাদের সবারই আকর্ষণ রয়েছে। বিপরীত লিঙ্গের মানুষের আকর্ষণের কেন্দ্রবিন্দু হওয়া আমাদের অনেক আনন্দ দেয়। বেশিরভাগ সময় মেয়েরা তাদের সৌন্দর্য দিয়ে ছেলেদের মন সহজে জয় করে নেয়। ছেলেদের কাছে তো সৌন্দর্য নেই অথবা থাকলেও মেয়েরা সৌন্দর্য খুব একটা বড় করে দেখেনা। মেয়েরা ছেলেদের সাথে বন্ধুত্ব করতে সব সময় ছেলেদের পার্সোনালিটি দেখে থাকে। তাই মেয়েরা ছেলেদের মন খুব সহজে জয় করতে পারলেও ছেলেরা খুব সহজে মেয়েদের মন জয় করতে পারে না। আজ আমরা আপনাদের সাথে আলোচনা করব আপনি একজন ছেলে হয়ে কিভাবে একটি মেয়ের মন জয় করতে পারবেন।

এই লেখায় আপনারা যা যা পাবেন

১. মেয়েদের ইমপ্রেস করার উপায়
২. মেয়েদের ইমপ্রেস করার মত কথা
৩. মেয়েদের ইমপ্রেস করার মত বিভিন্ন মেসেজ

মেয়েদের ইমপ্রেস করার উপায়

একটি মেয়েকে আপনি তখন ইমপ্রেস করতে পারবেন যখন সে একটু হলেও আপনাকে রেসপন্স করবে। যে মেয়ে আপনার কথায় response করবে না তাকে কখনোই ইমপ্রেস করা সম্ভব হবে না। একথা বলার কারণ হলো যে আপনাকে অবহেলা করে সে শুধুমাত্র মেসেজের মাধ্যমে কখনোই ইমপ্রেস হওয়ার নয়। তাই যে মেয়ে আপনার মেসেজের রিপ্লাই দেয় না কখনো তাকে ইম্প্রেস করার চেষ্টা করা বৃথা চেষ্টা করার মত। যেসব মেয়েরা আপনার মেসেজের রিপ্লাই দেয় আপনার কথায় রেসপন্স করে সেই সব মেয়েদের সাথে কথা বলুন এবং তাদের ইমপ্রেস করার চেষ্টা করুন।

মেয়েদের ইমপ্রেস করার জন্য সারাদিন যে কথা বলতে হবে তার কোন মানে নেই। আপনি মেয়েটির সাথে কথা কম বলুন কিন্তু যেটুকু সময় কথা বলবেন সেই সময়টুকু যেন বড্ড উপভোগ্য হয়। আপনার সাথে কথা না হওয়ার সময়টুকু যেন মেয়েটি আপনাকে ভীষণ মিস করতে থাকে। এভাবে যদি আপনি বেশ কিছুদিন চালাতে থাকেন তবে মেয়েটি আপনি আপনাকে অনেক মিস করতে থাকবে এবং বেশি বেশি আপনার সাথে কথা বলতে চাইবে।

মেয়েদের ইমপ্রেস করার মত কথা

অনেকে আমাদের কাছে প্রশ্ন করেন ভাইয়া মেয়েদের ইমপ্রেস করার জন্য কি কি কথা বলতে হবে। আমরা এর আগে অনেক লেখায় আপনাদের সাথে আলোচনা করেছি কি কি কথা বললে মেয়েরা খুব সহজে ইমপ্রেস হবে। একটি মেয়ের কাছে তার রূপের প্রশংসা করলে সে খুব সহজেই দুর্বল হয়ে পড়ে। মেয়েটির চোখ, নাক ,মুখ, চুল, কণ্ঠ এগুলোর প্রশংসা করলে সে আপনাকে নিয়ে ভাবতে শুরু করবে। আপনি তার প্রশংসা করতে থাকলে সে বুঝতে পারবে আপনিও তাকে নিয়ে অনেক কিছু ভাবেন। এভাবে সব সময় তার প্রশংসা করতে করতে একটা সময় দুজনের মধ্যেই দুর্বলতা তৈরি হবে।

মেয়েদের রূপের পাশাপাশি তার ব্যক্তিত্বের প্রশংসা করা উচিত। মেয়েটি যে অনেক শক্তিশালী ব্যক্তিত্বের অধিকারী তা তাকে জানিয়ে দিতে হবে। তাছাড়া তার প্রতিটি ভালো কাজের অনেক বেশি প্রশংসা করতে হবে। বেশি বেশি প্রশংসা করার ফলে মেয়েটি ভালো কাজের প্রতি আরো বেশি উৎসাহী হবে এবং আপনাকে একজন ভালো বন্ধু হিসেবে ভাবতে থাকবে।

মেয়েদের ইমপ্রেস করার মত বিভিন্ন মেসেজ

মেয়েদের ইমপ্রেস করার জন্য কি ধরনের মেসেজ দিতে হবে তা আপনারা অনেকেই জানেন না। উপযুক্ত মেসেজ না দিতে পারায় অনেক সময় মেয়েরা আপনাদের প্রতি ভীষণ বিরক্ত হয়। মেয়েদের সাথে কথা বলা শুরু করার আগে আপনাকে জেনে নিতে হবে একটি মেয়ের সাথে কি ধরনের মেসেজ করা উচিত। সব সময় তার কাছে এক ধরনের প্রশ্ন করে গেলে মেয়েটি অনেক বিরক্ত হবে এবং আপনার সাথে কথা বলতে চাইবে না। বাচালের মত কোন মেয়ের কাছে বেশি বকতে যাবেন না। কথা কম বলবেন কিন্তু মানসম্মত কথা বলার চেষ্টা করবেন। যত্ন নেওয়ার চেষ্টা করবেন তবে সীমার মধ্যে থেকে। সীমার বাইরে চলে গেলে আপনি তার কাছে বিরক্তের পাত্র হয়ে উঠবেন।

মেয়েদের ইমপ্রেস করার মত আরও টিপস পেতে সব সময় আমাদের সাথে থাকুন, চোখ রাখুন আমাদের ওয়েবসাইটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *