হাসির জোকস 2022

জোকস পড়তে বা শুনতে সবাই পছন্দ করে। আর মজার মজার হাসির জোকস হলে তো কোন কথাই নেই। আজ আমরা মজার মজার হাসির জোকস নিয়েই আপনাদের সাথে আলোচনা করতে এসেছি। আপনারা এখন থেকে আমাদের ওয়েবসাইটে মজার মজার হাসির জোকস পড়তে পারবেন।

আপনি কি মজার মজার হাসির জোকস খুঁজছেন?? আপনি কি জোকস পড়তে ও শুনতে ভালোবাসেন?? আপনি কি হাসতে ভালোবাসেন? আপনার উত্তর যদি হ্যাঁ হয়ে থাকে তবে আমাদের আজকের এই লেখা শুধু আপনার জন্য। তাই দেরি না করে এই লেখা টি সম্পূর্ণ মনোযোগ দিয়ে এখনই পড়ে ফেলুন।

আমাদের আজকের লেখায় আপনারা যা যা পাবেন

১. বল্টুর হাসির জোকস
২. দম ফাটানো হাসির কৌতুক
৩. বড়দের মজার কৌতুক
৪. ছোটদের হাসির কৌতুক
৫. মেয়েদের হাসির জোকস

বল্টুর হাসির জোকস

বল্টু আমাদের সবার প্রিয় চরিত্র। যেকোনো জোকসে আমরা বল্টুর চরিত্র দেখতে পাই। বল্টু কখনো ছাত্র কখনো বাসের ড্রাইভার অথবা কখনো সেনাবাহিনীর অফিসার ও হয়। বল্টুর নানাবিধ অদ্ভুত কাজকর্ম আমাদের হাসির খোরাক যোগায়। যেহেতু বল্টু একটি কাল্পনিক চরিত্র তাই আমরা তাকে যেকোনোভাবে চরিত্রের স্বার্থে ব্যবহার করতে পারি। আমাদের সংগ্রহে রয়েছে বল্টুর কয়েকশো পেট ব্যাথা করার মত হাসির জোকস। হাসতে হাসতে পেট ব্যাথা করতে চাইলে এখনই আমাদের ওয়েবসাইট থেকে বল্টুর দম ফাটানো হাসির জোকস্ সংগ্রহ করে নিন।

দম ফাটানো হাসির কৌতুক

হাসতে হাসতে দম বন্ধ হয়ে যাবার মত অবস্থা আমাদের আশেপাশে প্রায়ই দেখতে পাই। আমাদের সামনে মজার কোন ঘটনা ঘটলে‌ অনেক সময় হাসতে হাসতে আমাদের দম বন্ধ হয়ে যায়। এমনই সব দম ফাটানো হাসির কৌতুক নিয়মিত আমাদের ওয়েবসাইটে ভিজিট করুন এবং পড়ে ফেলুন আমাদের সংগ্রহে থাকা বিখ্যাত হাসির জোকস গুলো।

বড়দের মজার কৌতুক

প্রাপ্তবয়স্কদের পড়ার মতো মজার অসংখ্য কৌতুক আমাদের ওয়েবসাইটে পাবেন। 18 বছরের উপরে সবাই এই কৌতুকগুলো নিয়মিত পড়তে পারবেন। এখন থেকে নিয়মিত আমাদের ওয়েবসাইটে বড়দের মজার কৌতুক গুলো আপলোড করে দেয়া হবে আপনারা সেখান থেকে খুব সহজেই সংগ্রহ করে নিয়ে পড়তে পারবেন।

ছোটদের হাসির কৌতুক

মাঝেমধ্যে ছোট বাচ্চারা এমন এমন সব কাজকর্ম করে থাকে যা শুনলে বা দেখলে আমরা আমাদের হাসি কোনভাবেই ধরে রাখতে পারি না। ছোট বাচ্চাদের এমন সব মজার ঘটনা নিয়ে তৈরি করা জোকসগুলো আমাদের ওয়েবসাইটে দেওয়া আছে। আপনারা ছোট বাচ্চাদের জোকস পছন্দ করে থাকলে আমাদের ওয়েবসাইটে এসেই নিয়মিতভাবে পড়তে পারবেন।

মেয়েদের হাসির জোকস

মেয়েদের সাথে ঘটে যাওয়া অসংখ্য মজার ঘটনা নিয়ে তৈরি করা কৌতুক গুলো অনেক মজার হয়। আপনারা মেয়েদের মজার জোকস পড়তে আগ্রহী হলে এখনই আমাদের লেখা টি সম্পূর্ণ মনোযোগ দিয়ে পড়ুন এবং সংগ্রহ করে নিন মেয়েদের দম ফাটানো হাসির অসংখ্য কৌতুক।

একটি মেয়ে বিয়ে করেছে খাটো ছেলে কে, মেয়েটির বান্ধবী তাকে জিজ্ঞেস করছে কিরে এতদিন পর বিয়ে করলি তাও আবার এই খাটো ছেলে কে??
উত্তরে মেয়েটি বলল, আরে বিপদ যত ছোট হবে ততোই ভালো।

এমন সব মজার কৌতুক গুলো আমাদের ওয়েবসাইটে এখন থেকে নিয়মিত আপনাদের সাথে শেয়ার করা হবে। বন্ধুরা আপনারা জানেন হাসি খুশি জীবন কতটা সুন্দর হয়। আপনি নিয়মিত হাসিখুশির ভিতর থাকলে সব সময় সুস্থ থাকতে পারবেন। হাসলে নাকি হার্ট ভালো থাকে। তাই আপনার সুস্থতা নিশ্চিত করতে আমাদের এই আয়োজন। সারাদিন নানান ব্যস্ততার পর একটু হাসির কৌতুক পড়লে আপনার মন এমনিতেই ভালো হয়ে যাবে। মন ভালো করতে চাইলে যেকোনো সময় আমাদের ওয়েবসাইট ভিজিট করুন এবং মজার মজার জোকস গুলো পড়ে মনের সব অস্থিরতা দূর করুন। আপনার শারীরিক ও মানসিক প্রশান্তির জন্য দিনশেষে একটু বিনোদন দরকার। আপনাদের বিনোদন নিশ্চিত করাই আমাদের একমাত্র লক্ষ্য।

Leave a Reply

Your email address will not be published.