ছেলেদের কিভাবে প্রপোজ করতে হয়

আমরা কাউকে ভালবাসলে তার কাছে মনের কথা খুব সহজে প্রকাশ করতে পারি না। মনের কথা প্রকাশের জন্য যে সাহস টুকু দরকার হয় তা নিয়ে আসা আমাদের পক্ষে সম্ভব নয়। আমাদের আজকের লেখায় আমরা আপনাদের সাথে খুব সহজে ভালোবাসার কথা প্রকাশ করার বেশ কিছু পরামর্শ দিব। আজ আমরা সাধারণত ছেলেদের কিভাবে ভালোবাসার কথা জানাবেন তা নিয়ে আলোচনা করব। সুতরাং আজকের লেখাটি মেয়েদের জন্য অনেক স্পেশাল হতে যাচ্ছে। তবে ছেলেরাও এই লেখাটি থেকে অনেক নতুন তথ্য জানতে পারবেন। সুতরাং কোথাও না গিয়ে মনোযোগ দিয়ে এই লেখাটি পড়ে ফেলুন আর ভালোবাসার মানুষকে মনের কথাটি খুব দ্রুত জানিয়ে ফেলুন।

মেয়েরা কাউকে ভালোবাসলে তা ভীষণ গোপন করে রাখে। কিছু প্রতিকূলতার কারণে মনের কথা প্রকাশ করা মেয়েদের জন্য অনেক কঠিন হয়ে পড়ে। প্রথমত বেশিরভাগ মেয়েরাই অনেক লাজুক প্রকৃতির হয় তাই ছেলেদের সাথে কথা বলা আর হয়ে ওঠে না। দ্বিতীয়তঃ মেয়েরা চায় না কোন ছেলের কাছে অপমানিত হতে। অনেক মেয়ে আবার পারিবারিক চাপের মুখে পড়ে প্রেম-ভালোবাসা থেকে নিজেকে গুটিয়ে রাখতে চায় সারা জীবন। এদের মধ্যে আপনি কোন প্রকৃতির তা আমাদের জন্য বোঝানো মুশকিল, তবে আপনার যে সমস্যা হয়ে থাক না কেন তার সমাধান আমরা নিশ্চয় দিয়ে দেবো।

হিন্দিতে একটা কথা আছে,”যাব পেয়ার কিয়া তো ডারনা কিয়া”। ভালবাসলে ভয় কিসের? মনে ভয় রেখে কি ভালোবাসা সম্ভব? হ্যাঁ, মনে ভয় রেখে ভালবাসা সম্ভব তবে তা শুধুমাত্র এক পাশ থেকে। অনেক মেয়েরা তাদের পছন্দের ছেলের কাছে মনের কথা কখনো প্রকাশ করতে পারেনা। অপূর্ণ থেকে যায় তাদের মনের চাওয়া পাওয়া। অথচ সেই মেয়েটি যদি একটু সাহস করে ছেলেটিকে মনের কথা বলে দিত হয়তোবা তাদের ভবিষ্যৎ ভিন্ন হতেই পারতো।

আমরা উপরে বলেছি যে মেয়েরা কখনোই ছেলেদের কাছে অপমানিত হতে চায় না। তারা সব সময় ভয় করে যে পছন্দের কথা বলতে গেলে যদি ছেলেটি তাকে অপমান করে রিজেক্ট করে দেয়। মনের ভিতরের সুপ্ত ভয় থেকে তারা মনের মানুষটিকেই হারিয়ে ফেলে। কিন্তু মনের মানুষকে পেতে গেলে যে মনের কথা জানাতে হয়। আপনার কথা না জানাতে পারলে মনের মানুষটি বুঝবে কেমনে যে এই পৃথিবীতে তাকেও কেউ ভালবাসে গোপনে গোপনে। তাই সব সময় আমাদের চেষ্টা করা উচিত ভালোবাসার মানুষটিকে ভালোবাসার কথাগুলো জানিয়ে দেওয়ার।

কিসিসে তুম পেয়ার কারো, তো ফির ইজহার কারো। কাহি না ফির দের হো যায়ে। অর্থাৎ, কাউকে ভালবাসলে তা প্রকাশ করতে হবে, নয়তো অনেক দেরি হয়ে যাবে আর আপনি আপনার ভালবাসার মানুষটিকে হারিয়ে সারা জীবন পস্তাতে থাকবেন। আপনি হয়তো ভয় করছেন সে কি ভাববে, অথচ এমন টাও তো হতে পারে উল্টো দিক থেকে সেও আপনাকে ভীষণ পছন্দ করে। তাই মনের ভয়কে জয় করে সব চাপা কথা প্রকাশ করে দিন ।

এই লেখায় যা যা পাবেন

১. ছেলেদের প্রপোজ করার নিয়ম
২. ছেলেদের ইমপ্রেস করার কৌশল

ছেলেদের প্রপোজ করার নিয়ম

সাধারণত মেয়েদের প্রপোজ করা ছেলেদের প্রপোজ করার মত হয় না। মেয়েরা একটু লাজুক প্রকৃতির হওয়ায় সবাইকে জানিয়ে প্রপোজ করতে পারেনা। কোন মেয়ে যদি প্রপোজ করতেও যায় তবে তা গোপনে গোপনে। আপনিও যদি একটি ছেলেকে প্রপোজ করতে চান তাহলে আপনার উচিত হবে গোপনে গোপনে প্রপোজ করা। আপনি হয়তো আপনার পছন্দের কথাটি ছেলেটির কাছে প্রকাশ করতে পারেন এবং তার মতামত জেনে নিতে পারেন। এছাড়া আরো কয়েকটি উপায় রয়েছে, আপনি ছেলেটির একটু কাছে গিয়ে দেখতে পারেন সে আপনার সাথে কেমন আচরণ করছে। যদি আপনাকে দেখে লজ্জা পায় এবং মাথা নিচু করে কথা বলতে শুরু করে তবে ভাববেন আপনি তাকে প্রপোজ করলে সে ফিরিয়ে দিতে পারবে না। এই পদ্ধতি ফলো করলে খুব সহজেই আপনি তাকে প্রপোজ করতে পারবেন।

ছেলেদের ইমপ্রেস করার কৌশল

মেয়েদের জন্য ছেলেদেরকে ইমপ্রেস করা খুবই সহজ। একটি মেয়ে চাইলে খুব সহজেই একটি ছেলেকে নিজের প্রেমে জড়িয়ে নিতে পারে। একটি মেয়ে যদি একটি ছেলেকে যত্ন করতে শুরু করে তবে সেই ছেলের সাধ্য নেই মেয়েটিকে ফিরিয়ে দেবার। আপনিও আপনার ভালোবাসার মানুষের কাছাকাছি চলে যান এবং তার ভালো মন্দ দেখভাল করার, দেখবেন আপনি খুব সহজেই তার মন জয় করে ফেলেছেন।

Leave a Reply

Your email address will not be published.