ছাত্রীকে প্রেমে ফেলার উপায়

আপনারা অনেকেই হঠাৎ করে ছাত্রীর প্রেমে পড়ে যান।হয়তো বা অনিচ্ছাকৃত ভাবেই আপনারা দুর্বল হয়ে পড়েন ছাত্রীর প্রতি। সবচেয়ে খারাপ লাগে যখন আপনি তাকে মন থেকে ভালোবাসেন কিন্তু সে আপনাকে রিজেক্ট করে। আমাদের সবার জীবনেই কমবেশি এমন পরিস্থিতি এসেছে। আজ আমরা আমাদের লেখার ভেতর ছাত্রীকে পটানোর সকল টিপস আপনাদের সাথে শেয়ার করব।

অনেক বন্ধুরা নিয়মিত টিউশন করায়। টিউশন করাতে করাতে কোন ছাত্রের প্রতি দুর্বল হয়ে পড়া অস্বাভাবিক কিছু নয়। কিন্তু সমস্যা বাজে তখন যখন আপনি কোনভাবেই ছাদ থেকে ভালো লাগার কথা বলতে পারেন না। দিনের পর দিন মনের কথাগুলো চেপে রেখে তার সামনে অভিনয় করতে হয়। আবার ছাদ থেকে ভালো লাগার কথা বলার সাহসও হয় না। শিক্ষক হিসেবে ছাত্রীকে ভালোলাগার কথা প্রকাশ করাটাও লজ্জা জনক বলে মনে হয়। কিছু সহজ উপায় মানতে পারলে আপনি খুব সহজেই নিজের ছাত্রীকে প্রেমে ফেলতে পারবেন। ছাত্রীকে পটাতে গেলে আপনাকে ধৈর্য ধরে চেষ্টা করে যেতে হবে। ছাত্রীকে ইমপ্রেস করার জন্য আপনাকে আর একটু বেশি স্মার্ট হওয়ার চেষ্টা করতে হবে। চলুন দেখি আর কি কি উপায় মেনে চলতে পারলে খুব সহজে আপনার ছাত্রীকে ইমপ্রেস করতে পারবেন।

মেয়েরা সাধারণত স্মার্ট ও সহজ সরল ছেলেদের বেশি পছন্দ করে থাকে। আপনি যদি নিজের ছাত্রীকে ইমপ্রেস করতে চান তাহলে অবশ্যই নিজেকে স্মার্ট তৈরি করতে হবে। আপনি যে একজন সৎ চরিত্রবান ছেলে তা ছাত্রের সামনে প্রমাণ করতে হবে। কথা ও কাজে কোন ধরনের জড়তা থাকা যাবে না। নিজেকে আরো আত্মবিশ্বাসী করে গড়ে তুলতে হবে।

প্রথমে কয়েকদিন আপনার ছাত্রীর গতিবিধি মনোযোগ দিয়ে লক্ষ্য করতে হবে। আপনার ছাত্রী আপনার প্রতি কোন ধরনের ইন্টারেস্ট দেখাচ্ছে কিনা তা জানার চেষ্টা করতে হবে। যদি দেখেন আপনার ছাত্রী খুব চুপচাপ ও শান্ত স্বভাবের তাহলে বুঝবেন আপনি খুব সহজে আপনার মনের কথা প্রকাশ করতে পারবেন । আর যদি আপনার ছাত্রী একটু চঞ্চল স্বভাবের হয় তাহলে মনের কথা প্রকাশের জন্য কিছুটা সময় ধৈর্য ধরতে হবে।

অনেকে প্রথমদিকেই সরাসরি মনের কথা প্রকাশ করতে গিয়ে ভুল করে ফেলে। আপনি যদি কোন কিছু না বুঝেই মনের কথা প্রকাশ করে ফেলতে যান তাহলে নানা রকম সমস্যা তৈরি হতে পারে। কোনভাবে যদি আপনার ছাত্র ের মা-বাবা ব্যাপারটা জেনে ফেলে তাহলে আপনার জন্য আর কোন সুযোগ অবশিষ্ট থাকবে না। কারণ আপনি তাদের মেয়েকে পছন্দ করেন জানতে পারলে এই টিউশনি আপনাকে ছাড়তে হবে। তাই প্রপোজ করার আগে একটু ভেবেচিন্তে সুযোগ বুঝে করার চেষ্টা করবেন।

প্রথমদিকে আপনি অনেক ভদ্র হয়ে থাকার চেষ্টা করবেন। মুখ তুলে ছাত্রীর সাথে খুব একটা বেশি কথা বলবেন না। তার সমস্যাগুলো খুব মনোযোগ দিয়ে সমাধান করার চেষ্টা করবেন। পড়ানোর ফাঁকে ফাঁকে মাঝে মাঝে সুন্দর সুন্দর গল্প করার চেষ্টা করবেন। মাঝে মাঝে তাকে কোন প্রশ্ন করলে সে যদি সঠিক উত্তর দেয় তাহলে উপহার দেওয়ার চেষ্টা করবেন। তার পছন্দ-অপছন্দ সম্বন্ধে জেনে নেওয়ার চেষ্টা করবেন। বিশেষ দিনগুলোতে তার পছন্দ অনুযায়ী গিফট দিতে পারেন।

এখানে আরো যা যা পাবেন

১. ছাত্রীকে ইম্প্রেস করার উপায়
২. ছাত্রীকে প্রেমে ফেলার উপায়

ছাত্রীকে ইম্প্রেস করার উপায়

ছাত্রীকে ইমপ্রেস করতে গেলে সব কিছুর প্রথমে আপনাকে ভালো শিক্ষক হতে হবে। আপনি যদি একজন আদর্শ শিক্ষক হতে পারেন তবে যে কোন ছাত্রী আপনার প্রতি দুর্বল হয়ে পড়বে। যেকোনো ছাত্র ছাত্রীর সমস্যা নিয়ে উদ্যোগে সমাধান করার চেষ্টা করবেন তাহলে দেখবেন সবার আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে উঠতে পেরেছেন। এভাবে আস্তে আস্তে সব ছাত্রী আপনার প্রতি ইম্প্রেসড হবে।

ছাত্রীকে প্রেমে ফেলার উপায়

কোন ছাত্রকে ইমপ্রেস করতে পারলে খুব সহজে প্রেমে ফেলতে পারবেন। ইম্প্রেস হবার পর আপনি শুধু তাকে প্রপোজ করার চেষ্টা করবেন। ঠিকঠাক ভাবে প্রপোজ করতে পারলে যে কোন ছাত্রী আপনার প্রেমে পড়ে যাবে। আপনি যে সত্যিই তাকে ভালোবাসেন সেই বিষয়টা সর্বোচ্চটা দিয়ে বোঝানোর চেষ্টা করবেন।

Leave a Reply

Your email address will not be published.