মেয়েদের প্রপোজ করার এসএমএস(SMS) মেসেজ ,উক্তি ,স্ট্যাটাস ,পিকচার ,ছবি

আমাদের আজকের লেখা থেকে আপনারা মেয়েদের প্রপোজ করার মতো এসএমএস, মেসেজ, উক্তি, স্ট্যাটাস, পিকচার ও ছবি সংগ্রহ করে নিতে পারবেন। মেয়েদের প্রপোজ করার জন্য আপনি যা যা চাইবেন সেরকম টাই আমাদের আজকের লেখা থেকে পেয়ে যাবেন। অনেক সময় মেয়েদের প্রপোজ করতে গেলে আমরা ঠিকঠাক ভাবে বলতে পারি না তাই ফেসবুক অথবা অন্যান্য যোগাযোগ মাধ্যমের সহায়তা নেই। কিভাবে অনলাইনে মেয়েদের সাথে কথা বলবেন তা সম্পর্কে বেশ কিছু পরামর্শ আজ আমরা দিতে চলেছি। চাচার সামনাসামনি প্রপোজ করার জন্য কি কি মনে রাখা প্রয়োজন এবং কোন কোন কাজ করা উচিত নয় সে সম্পর্কে বিশদ আলোচনা করব আজ।। আমাদের লেখার শেষ পর্যন্ত আমাদের সাথেই থাকুন এবং জেনে নিন কিভাবে আপনার পছন্দের মেয়েটিকে প্রপোজ করে নিজের করে নিবেন।

মেয়েদের প্রপোজ করার ক্ষেত্রে কিছু কিছু ছেলে খুবই এক্সপার্ট। আবার কিছু কিছু ছেলে জীবন চলে গেলেও মেয়েদের সামনে দাঁড়িয়ে দু একটি কথা বলতে পারবে না। অনেক ছেলে আছে যারা প্রপোজ করবে কি করবে না এরকম দোটানায় রয়েছে। আপনি যদি প্রপোজ করবেন কি করবেন না এমন দোচনায় থাকেন তবে বেশ কিছু পদ্ধতি আপনাকে জেনে নিতে হবে। আশা করি আমাদের আজকের লেখাটি আপনার আত্মবিশ্বাস অনেকটুকু বাড়িয়ে দিবে। আমাদের বিশ্বাস যথেষ্ট সাহস যোগাতে না পারার কারণেই আপনি বারবার প্রপোজ করতে ব্যর্থ হচ্ছেন। এবার আর কোন ব্যার্থতা নয়, আপনাকে সফল হতেই হবে।

প্রথমে আপনাকে ভাবতে হবে আপনি যদি সে কি কি করতে পারে। হয় মেয়েটি আপনাকে হ্যাঁ বলে দিতে পারে সে যদি আপনাকে পছন্দ না করে তাহলে সরাসরি রিজেক্ট করে দিতে পারে। অনেক মেয়ে আবার ছেলেদের হ্যাঁ বা না কিছু না বলে পেছনে ঘোরাতে থাকে। যদি কোন মেয়ে আপনাকে হ্যাঁ বা না কিছু না বলে পেছনে ঘোরায় তবে বুঝবেন ইতিবাচক কিছু হতে চলেছে কারন আমরা জানি মৌনতা সম্মতির লক্ষণ।

কোন মেয়েই তাকে প্রপোজ করার কথা কারো কাছে প্রকাশ করতে চাইবে না। তাই আপনি নিঃসন্দেহে যে কোন মেয়েকে প্রপোজ করতে পারেন। তবে কখনোই কোন মেয়েকে জোর করতে যাবেন না। কোন মেয়েকে উত্ত্যক্ত করবেন না। ভদ্রভাবে আপনার পছন্দের মেয়েটিকে মনের কথা জানাবেন এবং তার উত্তর জানতে চাইবেন। আপনার পছন্দের মেয়েটিও যদি আপনাকে পছন্দ করে তবে সে হয়তো একটু সময় নিয়ে গ্রিন সিগন্যাল দেবে। আর যদি আপনার পছন্দের মেয়েটি আপনাকে রিজেক্ট করে তবে আপনি তাকে আরেকবার ভেবে দেখতে বলতে পারেন। কোন মেয়ে যদি আপনাকে রিজেক্ট করে তবে জোর খাটানোর কোন দরকার নেই কারণ জোর করে কারো ভালোবাসা আদায় করা সম্ভব নয়।

১. মেয়েদের প্রপোজ করার SMS
২. মেয়েদের প্রপোজ করার স্ট্যাটাস

মেয়েদের প্রপোজ করার SMS

সরাসরি প্রপোজ করতে না চাইলে আপনি এসএমএস এর মাধ্যমে প্রপোজ করতে পারেন। তবে হঠাৎ করেই যে কোন মেয়েকে এসএমএস করতে যাবেন না। এসএমএস করতে যাওয়ার আগে খুব ভালোভাবে জেনে নিবেন তার মোবাইল ফোনটি আসলে কে ব্যবহার করে। অনেক সময় মেয়েরা মায়ের ফোন ব্যবহার করে এবং সেই ফোন থেকে তার বন্ধু-বান্ধবীদের সাথে যোগাযোগ করে। আপনি যদি হঠাৎ করে সে নাম্বারে এসএমএস দিয়ে বসেন তবে তা অন্য কেউ দেখতে পারে এবং সেই মেয়েটির ওপর অনেক চাপ আসতে পারে। তাই সঠিকভাবে জেনে নিবেন মেয়েটি কখন ফোন ব্যবহার করে এবং আসলে মেয়েটির কাছে ফোন থাকে কিনা। প্রপোজ করার সময় অবশ্যই আপনার পরিচয় জানানোর চেষ্টা করবেন নয়তো মেয়েটি ভাববে আপনি তাকে ডিস্টার্ব করছেন। প্রপোজ করার আগে জানিয়ে রাখতে পারেন যে আপনি তাকে কোনোভাবে বিরক্ত করবেন না এবং আপনি শুধু তার মনের কথাটি জানতে চাইছেন।

মেয়েদের প্রপোজ করার স্ট্যাটাস

আপনি যে মেয়েটিকে পছন্দ করেন তাকে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিতেই পারেন। স্ট্যাটাস দেবার সময় তার পরিচয় উল্লেখ না করে তার সম্বন্ধে প্রশংসা করতে পারেন। হয়তো মেয়েটি একদিন না একদিন জানতে পারবে যে আপনি তাকে পছন্দ করেন তখন সে বুঝবে আপনার ভালোবাসার গভীরতা কতটুকু।

Leave a Reply

Your email address will not be published.