মেয়েদের প্রেমে পড়ার লক্ষণ

ধরুন আপনি একটি মেয়েকে বেশ কিছুদিন ধরে ফলো করছেন। আপনি সেই মেয়েটি কে অনেক ভালোবাসেন কিন্তু কোনভাবেই সেই মেয়েটিকে আপনি মনের কথা বলতে পারছেন না। আপনি যে তার কাছে আপনার মনের কথা বলবেন সেজন্য সাহস ও জোগাতে পারছেন না। আপনি যদি এমন পরিস্থিতিতে থেকে থাকেন তবে আপনাকে সেই মেয়েটির মনের ভাষা পড়ার চেষ্টা করতে হবে। আপনি যদি সেই মেয়েটির চালচলন ভাব ভঙ্গিমা দেখে তার মনের কথা পড়ে ফেলতে পারেন তবে একটি সিদ্ধান্ত নিতে পারবেন যে সেই মেয়েটিও আপনাকে পছন্দ করে কিনা।

আমাদের আজকের লেখাটি একটু ব্যতিক্রমধর্মী। একটি মেয়ে যে আপনার প্রেমে পড়েছে এই ব্যাপারটি কিভাবে বুঝতে পারবেন তা নিয়েই আমাদের লেখা। অনেক সময় ছেলেরা সহজে বুঝতে পারে না যে তার পছন্দের মেয়েটি ইতিবাচক রেসপন্স করছে নাকি নেতিবাচক রেসপন্স করছে। এমনটা বুঝতে গেলে আপনাকে সেই মেয়েটির কয়েকটা ব্যাপার খুব মনোযোগ দিয়ে লক্ষ্য করতে হবে। কি কি বিষয় মনোযোগ দিয়ে লক্ষ্য করতে হবে তা এখনই পড়ে ফেলুন এবং আপনিও আপনার পছন্দের মানুষকে নিজের করে নিন।

মেয়েরা ছেলেদের একটু পেছনে ঘোরাতে পছন্দ করে। অনেক সময় আপনি যদি তাদের পেছনে ঘুরঘুর করেন আপনি তার পছন্দের মানুষ হলেও সে খুব সহজে সম্পর্ক শুরু করতে চাইবে না। মেয়েরা চায় একটি ছেলে যেন আরো কিছুদিন তার পেছনে ঘোরা ঘুরি করুক। আবার অনেক সময় তারা ছেলেদের পছন্দ করে না। অনেক মেয়ে রয়েছে যারা ছেলেদের থেকে সব সময় দূরে থাকার চেষ্টা করে। এখন আপনার মনে প্রশ্ন আসতে পারে যে ,আপনি যে মেয়েটিকে পছন্দ করেন সে এই দুই দলের মধ্যে কোনটা? আমি আপনাকে বলে দেব আজ আপনি যে মেয়েটিকে পছন্দ করেন সে উপরের দুই দলের মধ্যে কোন দলের হতে পারে।

সর্বপ্রথম লক্ষ্য করতে হবে আপনি যে মেয়েটির পিছু নিচ্ছেন সেই মেয়েটি কখনো আপনার দিকে ঘুরে তাকাচ্ছে কিনা। যদি সেই মেয়েটি বেশ কয়েকবার আপনার দিকে ঘুরে ঘুরে তাকায় তবে বুঝতে হবে সে আপনাকে দেখার জন্যই পেছনে ঘুরছে। এখন কথা হচ্ছে সে আপনাকে দেখার জন্য দুইটি কারণে পেছনে ঘুরতে পারে এক. সেও হয়তো আপনাকে পছন্দ করে ২. সে আসলে বুঝতে চাইছে আপনি কোন ভাবে তাকে উত্ত্যক্ত করার চেষ্টা করছেন কিনা। আপনি যদি মেয়েটির চোখে মুখে ভয় দেখতে পান তবে ধরে নিবেন সেই মেয়েটি ভাবছে আপনি তাকে উত্ত্যক্ত করছেন। আবার যদি দেখেন মেয়েটি আড় চোখে আপনার দিকে তাকাচ্ছে আর মুচকি মুচকি হাসছে তবে বুঝে নিবেন সেও আপনাকে পছন্দ করে। অনেক ক্ষেত্রে মেয়েরা হাসতে নাও পারে, তবে এক্ষেত্রে আপনি দেখতে পারেন সেই মেয়েটি তার পাশে থাকা কারো সাথে আস্তে আস্তে কিছু বলার চেষ্টা করছে কিনা। যদি এমনটা দেখে থাকেন তবে ভেবে নিবেন আপনার জন্য তার মনে অনুভূতি রয়েছে।

মেয়েদের সামনে আপনি যদি ভদ্রতা বজায় রেখে কথা বলেন তবে সেই মেয়েটি আপনার প্রেমে পড়তে বাধ্য। সব সময় উত্তম ব্যক্তিত্বের পরিচয় দেওয়ার চেষ্টা করবেন। উত্তম ব্যক্তিত্বের ছেলেদের মেয়েরা অনেক পছন্দ করে এবং জীবনসঙ্গী হিসেবে এই ছেলেদের সবচেয়ে বেশি প্রায়োরিটি দেয়।

এখানে যা যা পাবেন

১. মেয়েদের প্রেমে পড়ার লক্ষণ
২. মেয়েরা প্রেমে পড়লে কিভাবে বুঝবেন

মেয়েদের প্রেমে পড়ার লক্ষণ

কোন মেয়ে যদি আপনার প্রেমে পড়ে তবে সে সবসময় আপনার আশেপাশে থাকতে চাইবে। আপনি যদি তাকে অবহেলা করেন এর পরেও সে বারবার আপনার কাছাকাছি আসবে এবং আপনার মনোযোগ পেতে চাইবে। কোন মেয়ে আপনার প্রেমে পড়লে সব সময় আপনার যত্ন করতে চাইবে। এই লক্ষণ গুলো যদি আপনার সাথে মিলে যায় তবে ধরে নিবেন মেয়েটি আপনার প্রেমে পড়েছে।

মেয়েরা প্রেমে পড়লে কিভাবে বুঝবেন

মেয়েরা প্রেমে পড়লে তাদের চোখের ভাষা দেখে আপনি বুঝতে পারবেন সে কি চায়। তার তাকানোর ভঙ্গি, বডি ল্যাঙ্গুয়েজ, এক্সপ্রেশন দেখলেই আপনি নিশ্চিত হয়ে যাবেন।

Leave a Reply

Your email address will not be published.