মেয়েদের ইমপ্রেস করার মত কিছু কথা

আজ আরও একটি নতুন টপিক নিয়ে আলোচনা করতে চলেছি। আমার বিশ্বাস আজকের এই আলোচনা আপনাদের ব্যক্তিগত জীবনে অনেক উপকারে আসবে। তাই আমাদের পুরো লেখাটি সম্পূর্ণ মনোযোগ দিয়ে পড়বেন। আজকের এই লেখাটি স্পেশালি ছেলেদের জন্য আমরা লিখেছি। আপনি যদি কোন মেয়েকে ইমপ্রেস করতে চান তাহলে কি কি উপায়ে ইমপ্রেস করতে পারবেন তার সম্বন্ধে বিস্তারিত আলোচনা করা হয়েছে এই লেখায়।

আপনি একটি মেয়েকে পছন্দ করেন কিন্তু তাকে বলার সাহস পাচ্ছেন না। আপনার মনে ভয় রয়েছে যে সেই মেয়েটি আপনাকে রিজেক্ট করতে পারে। আপনি যদি এই ভয় পেয়ে থাকেন যে মেয়েটি আপনাকে রিজেক্ট করবে তাহলে অন্যান্য উপায়ে তাকে ইমপ্রেস করার চেষ্টা করতে হবে। আপনি সেই মেয়েটিকে পটানোর জন্য বেশকিছু কাজ করে দেখতে পারেন। সবচেয়ে বড় কথা আপনাকে অনেক ধৈর্য্য ধরে সেই মেয়েটির পেছনে লেগে থাকতে হবে। আপনার ভালোবাসা সত্যি হলে আপনি নিশ্চয়ই দীর্ঘদিন সেই মেয়েটির পেছনে লেগে থাকতে পারবেন। আর যদি ধৈর্য ধরার মতো ক্ষমতা আপনার না থাকে তাহলে হয়তো এক্ষেত্রে আপনার সফল হবার সম্ভাবনা খুবই কম। তাই ধৈর্য ধরে চেষ্টা করতে থাকুন আপনি অবশ্যই একটা সময় সফল হতে পারবেন।

এখানে যা যা পাবেন

১. মেয়েদের ইমপ্রেস করার মত কথা
২. মেয়েদের পটানোর মত উক্তি
৩. মেয়েদের কিভাবে ইমপ্রেস করতে হয়

মেয়েদের ইমপ্রেস করার মত কথা

প্রত্যেকটি মানুষই চায় তার আশেপাশের অন্যান্য মানুষগুলোকে ইম্প্রেস করতে। আপনিও নিশ্চয়ই চাইবেন আপনার আশেপাশে প্রতিটি মানুষকে ইম্প্রেস করতে। আমরা যদি কোন মানুষকে খুব বেশি পছন্দ করে থাকি তাহলে আমাদের চাওয়া থাকে সেই মানুষটিকে সবার আগে ইমপ্রেস করার। আপনার আশেপাশের মানুষগুলো কে ইমপ্রেস করার জন্য আপনাকে বেশ কিছু নিয়ম মেনে চলতে হবে। আপনি হয়তো একসাথে সব মানুষকে ইমপ্রেস করতে পারবেন না কারণ প্রত্যেকটি মানুষ এক রকম নয়। তবে আপনি যাকে ইমপ্রেস করতে চাইছেন তাকে ইম্প্রেস করাটা যদি আপনার লক্ষ্য হয় তবে একটু ধৈর্য ধরে কাজ করতে থাকলে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

আপনি একটি মেয়েকে যদি ইমপ্রেস করতে চান তাহলে সর্বপ্রথম আপনাকে সেই মেয়েটির পেছনে আঠার মত লেগে থাকতে হবে। আপনি তার পেছনে লেগে থাকবেন কিন্তু প্রথম দিকে তার সাথে খুব বেশি কথা বলতে যাবেন না। আপনি যদি নিজে থেকে বারবার তার সাথে কথা বলতে চান তবে সে আপনাকে হ্যাংলা ভাবতে পারে। তাই আপনার পার্সোনালিটি নষ্ট হয় এমন কোন কাজ করবেন না। সব সময় অন্যের সামনে নিজের উন্নত পার্সোনালিটি প্রকাশ করার চেষ্টা করবেন। নিজেকে একজন রুচিশীল মানুষ হিসেবে সবার কাছে পরিচয় দিবেন।

আপনি যে মেয়েটিকে ইমপ্রেস করতে চাইছেন তার পছন্দ অপছন্দ সম্বন্ধে আপনাকে অবশ্যই অবগত হতে হবে। আপনি যদি সেই মেয়েটির পছন্দ-অপছন্দ সম্পর্কে জেনে ফেলতে পারেন তবে চেষ্টা করবেন তার অপছন্দের কাজগুলো পরিহার করার। এরপর চেষ্টা করবেন তার পছন্দের কাজগুলো তার সামনে এমনভাবে করার যাতে সে না বুঝতে পারে যে আপনি ইচ্ছে করেই এই কাজগুলো করছেন। তার বন্ধু-বান্ধব ও আত্মীয়-স্বজনের সাথে একটি সুসম্পর্ক তৈরি করবেন। যে মানুষ গুলোকে সে সবচেয়ে বেশি ভালবাসে আপনিও চেষ্টা করবেন সেই মানুষগুলো কে অনেক বেশি ভালবাসতে।

মেয়েদের পটানোর মত উক্তি

এভাবে আস্তে আস্তে আপনি সেই মেয়েটির খুব কাছে যাওয়ার চেষ্টা করবেন এবং তার সাথে কথা শুরু হলে প্রথমদিকে একটু একটু করে মেসেজ দেওয়ার চেষ্টা করবেন। আপনার মেসেজগুলো খুব সুন্দর ভাবে লিখে তার কাছে পাঠাবেন। কখনো অতিরিক্ত কিছু লিখে পাঠাবেন না। চেষ্টা করবেন প্রয়োজনের অতিরিক্ত কথা না বলতে। প্রয়োজনের বেশি কথা বললে মিটি হয়তো আপনাকে বাচাল ভাবতে পারে। আপনি চেষ্টা করবেন সেই মেয়েটির কথা খুব মনোযোগ দিয়ে শোনার। তার জীবনের ছোটখাট ব্যাপার গুলো খুব গুরুত্বের সাথে নজরদারি করবেন। সব সময় তার ভালো-মন্দ নিয়ে প্রশংসা করবেন।

মেয়েদের কিভাবে ইমপ্রেস করতে হয়

আপনি যখন আপনার পছন্দের মেয়েটির সাথে নিয়মিত কথা বলা শুরু করবেন তখন তাকে বোঝাবেন যে আপনি তার প্রতি অনেক যত্নবান এবং আপনার জীবনে তার গুরুত্বটা কতটুকু। এভাবে কথা বলতে বলতে একটা সময় মেয়েটি আপনার প্রতি ভীষণ দুর্বল হয়ে পড়বে। আজ এ পর্যন্তই, মেয়েদের ইমপ্রেস করার আরো অনেক টিপস পরের লেখাগুলোতে আপনার পেয়ে যাবেন। আশা করি সে পর্যন্ত আপনারা আমাদের সাথে থাকবেন।

Leave a Reply

Your email address will not be published.