খিমার বোরকা ডিজাইন ছবি

খিমার বোরকার সকল ডিজাইন পেতে চাইলে চলে আসুন আমাদের ওয়েবসাইটে। খিমার বোরকার যত রকমের ডিজাইন রয়েছে এবং কালার রয়েছে সবকিছুই আপনারা আমাদের ওয়েবসাইটে আসলে দেখতে পাবেন। যে সকল মহিলারা পর্দা করেন এবং পর্দার জন্য একটি পারফেক্ট বোরকা খুঁজছেন তাদের জন্য এই বোরকা টি অনেক বেশি ভালো। কারণ এই বোরকাটি দুইটাপার থাকে ওপরের পাট এবং নিচের পাট এইটা এমন ভাবে তৈরি যে মহিলারা খুব সহজে পর্দা করতে পারবে এবং যেকোনো সময় যেকোনো ভাবে পড়তে পারবে। 

এই খিমার বোরকা পরার জন্য আপনাকে আলাদা ভাবে আর হিজাব কেনার কোন প্রয়োজন পড়ে না কারণ এই বোরকার সাথে যে দুইটা পার্ক থাকে এগুলো দিয়ে আপনার হিজাব এবং হিসাব দুটোই হয়ে যাবে। তাই যারা মন থেকে পর্দা করতে চান তারা অন্য কোন বোরকা ব্যবহার না করে খিমার বোরকা ব্যবহার করলেই হবে। এই বোরকা গুলো ডিজাইন অনেক বেশি সুন্দর এবং বিভিন্ন কালারের জন্য এই বোরকা গুলো আরো বেশি ভালো লাগে। যেমন এই বোরকা গুলোতে রয়েছে বিভিন্ন রকমের নতুন নতুন ডিজাইনের মাধ্যমে পাথরের স্টোন এবং হাতের কাজ করা। 

এই বোরকা গুলোর উপরের অংশে বিভিন্ন ধরনের ফুল দিয়ে ডিজাইন করা থাকে আবার এর নিচের যে পার থাকে সেখানেও পাথরের স্টোন দিয়ে কাজ করা থাকে। এই বোরকা গুলো আপনি ঝটপট পড়ে যেখানে সেখানে যেতে পারবেন এবং ব্যবহার করতে পারবেন কোনরকম কোন হিজাব পিন বা সেফটিপিন এর প্রয়োজন নেই। যে সকল বয়স্ক মহিলারা বোরকা পড়তে বেশ ঝামেলা মনে করে তাদের জন্য এই সকল বোরকা গুলো একদম ঠিকঠাক আছে কারণ তারা সহজে শর্টকাটভাবে এই বোরকা গুলো করতে পারবে। আবার যারা খিমার বোরকার সম্পর্কে সঠিকভাবে জানে না তারা আমাদের ওয়েবসাইটে আসলে এই বোরকা সম্পর্কে সকল তথ্য জানতে পারবে এবং এই বোরকার ডিজাইন ও কাপড় কেমন হবে সেগুলো জানতে পারবে। 

বর্তমানে আরো নতুন নতুন ডিজাইনে এই বোরকাটি তৈরি হয়েছে তবে নতুন ডিজাইনের বোরকা গুলো আপনি সহজেই দোকানে পাবেন না বা দোকানে খুঁজতে গেলেও নানারকম হয়রানির শিকার হতে হয়। আর যদি আমাদের ওয়েব সাইটে আসেন তাহলে ঘরে বসে আপনারা সকল ডিজাইন দেখতে পারবেন এবং বুঝতে পারবেন কোন কালারের সাথে কোন ডিজাইন টা ভালো মানায়। যখন আপনি ঘরে বসে এ সকল বিষয়গুলো জানতে পারবেন আবার বুঝতে পারবেন এগুলোর দাম কেমন এগুলোর কাপড় কেমন তাহলে দোকানে গেলে আপনি খুব সহজে বোরকা কিনতে পারবেন। হয়রানি ছাড়াই যখন ঘরে বসে সকল কাজ করা সম্ভব তাহলে কেন আপনি মার্কেটে গিয়ে হয়রানি হবেন। 

এই ধরনের খিমার বোরকা আপনারা বাচ্চাদেরও পাবেন। বাচ্চারা যখন এই বোরকা গুলো পড়ে তখন তাদের দেখতে অনেক সুন্দর লাগে এবং ঝামেলা ছাড়াই বাচ্চারা এই বোরকা গুলো পড়তে পারে। অনেক সময় অনেক মানুষজন এই খিমার বোরকার সাথে আবার হিজাব ব্যবহার করে তারা ম্যাচিং হিজাব পরে দেখতে অনেক বেশী সুন্দর লাগে। এই বোরকাটি আপনারা নানা রকম কালারের পাবেন যেমন কালো নীল গোলাপি ছাড়াও আরো নানা রঙের তবে কালো রঙের এই বোরকাটি বেশি ব্যবহার হয়। কারণ কালো বোরকাটির সাথে যে কোন হিজাব ম্যাচিং করে পড়া যায় সেজন্য অনেক মানুষ আছে যারা কালো বোরকা বেশি পছন্দ করে। 

নতুন নতুন ডিজাইনের খিমার বোরকা যারা খুঁজছেন বা বর্তমানে যে সকল ডিজাইনগুলো বের হয়েছে যারা দেখতে চাচ্ছেন তারা চলে আসুন আমাদের ওয়েবসাইটে এখান থেকে আপনি ছবি সংগ্রহ করে যে কোন শোরুমে গিয়ে সঠিকভাবে বোরকা কিনতে পারবেন। আপনার যদি ডিজাইন সম্পর্কে কোন ধারণাই না থাকে তাহলে আপনি কিভাবে ভাল বোরকা পাবেন আর যেটা পড়লে আপনাকে ভালো দেখাবে বা যেটা ডিজাইন ভালো সেটা পড়লেই তো আপনাকে ভালো লাগবে সেজন্য নিজের পছন্দ মত বোরকা খুঁজতে হলে প্রথমে অনেক বোরকা দেখতে হবে। 

কিন্তু অনেক সময় মার্কেটে গিয়ে বেশি সময় দেয়া সম্ভব হয় না তবে ঘরে বসে যদি আমাদের ওয়েব সাইটে আসেন তাহলে সকল বোরকা পছন্দ করতে পারবেন অনেক সময় ধরে এতে আপনার সময় নষ্ট হবে না যখন তখনই আপনি বোরকা পছন্দ করতে পারবেন। তাই আর দেরি না করে চলে আসুন আমাদের ওয়েবসাইটে এবং ঘরে বসেই বোরকা পছন্দ করুন যেটা আপনার ভালো লাগে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *