জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস – ভালোবাসার মানুষকে জন্মদিনের SMS , স্ট্যাটাস ,এসএমএস ও মেসেজ

জন্মদিনে নিজের কাছের মানুষজন ও ভালোবাসার মানুষকে কিভাবে শুভেচ্ছা জানাবেন তা নিয়ে আজ কথা বলব। আপনারা অনেকেই জন্মদিনের শুভেচ্ছা জানানোর সময় কিভাবে লিখবেন তা বুঝে উঠতে পারেন না। আমাদের আজকের লেখা থেকে আপনি জেনে নিতে পারবেন কিভাবে নিজের প্রিয় মানুষজনদের জন্মদিনের শুভেচ্ছা জানানো যায়। সরাসরি হোক আর অনলাইনে হোক যেভাবে আপনি আপনার প্রিয় মানুষকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে চাইবেন কেমন সব লেখা-ই আমাদের কাছে পাবেন।

এখানে যা যা পাবেন

১. জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস
২. ভালোবাসার মানুষকে জন্মদিনের SMS
৩. ভালোবাসার মানুষের জন্য জন্মদিনের স্ট্যাটাস
৪. জন্মদিনের শুভেচ্ছা বন্ধুদের জন্য

জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

প্রতিটি মানুষের কাছেই জন্মদিনটি অনেক স্পেশাল হয়। প্রত্যেকটি মানুষই এক্সপেক্ট করে এই দিনে তার কাছের ও ভালোবাসার মানুষগুলো শুভেচ্ছা জানাবে এবং সাধ্যমত উপহার দিবে। কাছের বন্ধু হিসেবে আমাদের সবার দায়িত্ব ঘনিষ্ঠ বন্ধুদের সবার আগে জন্মদিনের শুভেচ্ছা জানানো। জন্মদিনের শুভেচ্ছা জানানোর মাধ্যমে বন্ধুত্ব ও ভালোবাসা আরো বেশি গভীর হয়। আমরাও চাই আমাদের বন্ধুদের জন্মদিনে সবার আগে শুভেচ্ছা জানাতে কিন্তু কিভাবে শুভেচ্ছা জানানো যায় তা নিয়ে খুব ভালো ধারণা না থাকলে সেই সময় সিদ্ধান্তহীনতায় ভুগতে হয়।

আমরা আজ আলোচনা করব কিভাবে আপনার কাছের বন্ধুদের জন্মদিনে খুব সুন্দর ভাবে শুভেচ্ছা জানাবেন তা নিয়ে। যদি আপনি জন্মদিনের দিন রাত বারোটায় তার সাথে থাকতে পারেন তবে বিভিন্ন উপায়ে সারপ্রাইজ দিতে পারেন। আর যদি আপনি তার থেকে অনেক দূরে অবস্থান করেন তাহলে এসএমএস অথবা ফেসবুক স্ট্যাটাস এর মাধ্যমে আপনার বন্ধুকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে পারবেন।

সাধারণত বন্ধুদের জন্মদিনে অন্য বন্ধুরা মিলে কেক কাটা হয় এবং ছোটখাটো পাটের আয়োজন করা হয়। আপনিও চাইলে আপনার বন্ধুর জন্মদিনে ছোটখাটো একটি পার্টির আয়োজন করতে পারেন। আপনি যদি পার্টির মাধ্যমে আপনার বন্ধুকে সারপ্রাইজ দিতে পারেন তবে সে অনেক বেশি খুশি হবে এবং সারা জীবন মনে রাখবে। তাই চেষ্টা করুন সারা জীবন মনে রাখার মত কিছু একটা করতে।

আপনি যদি আপনার বন্ধুর থেকে দূরে অবস্থান করেন তাহলে ছোট করে এসএমএস পাঠিয়ে শুভেচ্ছা জানাতে পারেন অথবা ফেসবুকে তার টাইম লাইনে গিয়ে তার ছবি ব্যবহার করে জন্মদিনের শুভেচ্ছা জানাতে পারেন। রাতে শুভেচ্ছা জানানোর পর সকাল হলে তাকে নিয়ে বিভিন্ন প্ল্যান করে ফেলতে পারেন।

ভালোবাসার মানুষকে জন্মদিনের SMS

ছেলেরা সাধারণত রাত বারোটার সময় তার ভালোবাসার মানুষের সাথে থাকতে পারে না। যেহেতু আপনি আপনার ভালোবাসার মানুষের সাথে থাকতে পারবেন না তাই সরাসরি জন্মদিনের শুভেচ্ছা জানানোর কোন সুযোগ নেই। সরাসরি জন্মদিনের শুভেচ্ছা না জানাতে পারলেও মোবাইল ফোনে এসএমএসের মাধ্যমে সুন্দর ভাবে শুভেচ্ছা জানাতে পারবেন। আপনি বিভিন্ন কাব্য কথাই আপনার প্রিয়তমাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ফেলতে পারেন।

ভালোবাসার মানুষের জন্য জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে স্ট্যাটাস

ভালোবাসার মানুষকে শুভেচ্ছা জানিয়ে আপনার ফেসবুক টাইমলাইনে স্ট্যাটাস দিতে পারেন। স্ট্যাটাস দেওয়ার সময় আপনার প্রিয়তমার অনেক বেশি বেশি প্রশংসা করবেন। আপনি এমনভাবে বর্ণনা করবেন যেন সে না থাকলে আপনার জীবন অসম্পূর্ণ। আপনার জীবনে তার গুরুত্ব কতটা তা আপনার স্ট্যাটাসের মধ্যে সুন্দরভাবে উপস্থাপন করবেন।

জন্মদিনের শুভেচ্ছা বন্ধুদের জন্য

অনেক সময় আপনার বন্ধুদের জন্মদিনে কি গিফট দিয়ে শুভেচ্ছা জানাবেন তা বোঝা কঠিন হয়ে পড়ে। বই হতে পারে জন্মদিনের সবচেয়ে বড় উপহার। আপনি চাইলে আপনার বন্ধুর জন্মদিনে সুন্দর সুন্দর বই উপহার দিয়ে ফেলতে পারেন। জন্মদিনের শুভেচ্ছা জানানোর আরো টিপস নিয়ে পরবর্তী পোস্টে আমরা আলোচনা করতে চলেছি। সব সময় আমাদের সাথে থাকুন আর প্রয়োজনে তথ্যগুলো সংগ্রহ করে নিন। আপনাদের সেবায় আমরা সব সময় নিয়োজিত।

Leave a Reply

Your email address will not be published.