বন্ধুত্ব নিয়ে ক্যাপশন, ছন্দ, কবিতা, কিছু কথা, ফানি ফেসবুক স্ট্যাটাস

বন্ধুত্ব নিয়ে ক্যাপশন, ছন্দ, কবিতা, কিছুকথা, ফানি ফেসবুক স্ট্যাটাস দিতে চান ? তাহলে ঘুরে আসুন আমাদের ওয়েবসাইট থেকে। বন্ধুত্ব নিয়ে লেখা গল্পে আপনার আবেগ অনুভূতিগুলোকে এক বাক্য প্রকাশ করে “ক্যাপশন”। অনেক সময় মনের কথা গুছিয়ে বলার জন্য “ছন্দের” বিকল্প নেই। আমরা আমাদের বন্ধুকে কতটা ভালবাসি বা তার উপর কোন অভিমান হয়ে থাকলে সেটা বুঝানোর জন্য ছন্দের ব্যবহার করি। বন্ধুত্বের সম্পর্ক মানে একসাথে সে একি কবিতা পরতে পরতে, একি ক্লাস এ অনেক জ্ঞান আহরণ করা।

আর সেই সূত্রেই “কবিতা” যেনো বন্ধুত্বের সকল আবেগ প্রকাশ এর স্থান। কবিতা লেখার মাধ্যমে কতটা ভালবাসেন সেটা অনায়াসে বুঝিয়ে দেন আপনার বেস্ট ফ্রেন্ড কে।বন্ধুত্ব নিয়ে কিছু কথা বা ফানি স্ট্যাটাস শেয়ার করতে চান? সুন্দর সব কথা, ছন্দ, কবিতা সংগ্রহ করুন আমাদের ওয়েব সাইট থেকে।

বন্ধুত্ব নিয়ে ফানি ক্যাপশন

পরিবারের পর “বন্ধুই” হলো আমাদের সবথেকে কাছের সম্পর্ক। বন্ধুকেই আমরা ভরসা করে সবকিছু বলতে পারি। এই বন্ধুকে আমরা যেমন বিপদ থেকে উদ্ধার করি, তেমনি এদেরকে পচাতেও ভালবাসি। বন্ধুকে নিয়ে এমন ঘটনা ঘটেছে যা মনে পরলেই হাসি পাই আপনার? ফেসবুক এ বন্ধুকে নিয়ে ফানি ক্যাপশন সংগ্রহ করার জন্য আমাদের ওয়েবসাইটে সে আপনারা খুব ভালো কাজ করেছেন।

বন্ধুকে নিয়েই যত হাসি, মজা আর তামাসা করা যাই। ফানি ক্যাপশন এর মাধ্যমে আপনার বন্ধুত্বের সম্পর্ককে আরো প্রানজ্জল করে তুলুন। অনেক সময় কি ক্যাপশন দিব, কি দিলে সবার নজরে পরবে,এমন ভাবতে ভাবতেই আর ফেসবুক এ পোস্ট করা হইনা। ক্যাপশন ছাড়া পোস্ট যেনো মন ছাড়া শরীর। তাই বন্ধুকে নিয়ে পোস্ট এ ফানি ক্যাপশন দিতে চাইলে আমাদের ওয়েবসাইট থেকে বন্ধু নিয়ে লিখা ফানি ক্যাপশন সংগ্রহ করুন।

বন্ধুত্ব নিয়ে ফানি ফেসবুক স্ট্যাটাস

বাইরের দুনিয়াতে প্রথম যে বন্ধন আমাদের হৃদয়ে করা নারে তা হলো বন্ধু “।
দিনের বেশিরভাগ সময় আমরা এদের সাথেই কাটায়, নানান কাহিনী ঘটতে থাকে বন্ধুত্ব জুড়ে। ফেসবুক এ পোস্ট এর মাধ্যমে আমরা আমাদের সম্পর্কের বন্ধন ও আবেগ গুলোকে প্রকাশ করি।

বন্ধু নিয়ে লিখা স্ট্যাটাসে হাসি মজার বিষয়কেই গুরুত্ব দেয়া হয়।অনেক সময় আমরা কৌতুক এর আশ্রয় নিয়ে থাকি। নিজের জীবনের অনেক ঘটনাই জাইগা করে নেই আমাদের ফেসবুক এর ওয়ালে।

আপনি যদি ফানি স্ট্যাটাস লিখতে দক্ষ না হয়ে থাকেন তাহলে ঘুরে আসুন আমাদের ওয়েব সাইট থেকে, আপনার মনের মত গুছিয়ে লিখা কথা পেয়ে যাবেন। ফানি স্ট্যাটাস দেন আর সহজেই নিজের বন্ধুদের মাঝে আনন্দ ছড়ান।

বন্ধুত্ব নিয়ে ছন্দ

বিচ্ছিন্ন জীবনকে ছন্দময় করে তুলে “বন্ধুত্ব”।বন্ধুদিবস হোক কিংবা অন্য যেকোনো উৎসব, ছন্দর যাদুতে আরও উৎসবময় হয়ে উঠে দিনটা। ছন্দের প্রতিটি লাইন এ যেন আমরা আমাদের সম্পর্কের গভিরতা মাপি।তার আঁকাবাকা লিখার সুরে যেন সব রাগ অভিমান হারিয়ে যায়।ছন্দ লাইনের মিল এর সাথে সাথে মনের মিল এরও সঞ্চার করে।বন্ধুর রাগ, দু:খ অভিমান দূর করতে বন্ধুকে উপহার দেন ছন্দময় লিখনি। ভালবাসার আরও সুন্দর প্রকাশ ঘটুক ছন্দের যাদুতে।

ছন্দ মিলাতে মাথা খারাপ হয়ে যায়? ফেসবুকে পোস্ট দিতে চান কিন্তু লিখতে পারসেন না? আমাদের ওয়েব থেকে অনায়াসে কালেক্ট করুন আপনার পছন্দের বন্ধু নিয়ে লিখা ছন্দময় লিখাটি। আর ছন্দময় করে তুলুন আপনাদের সম্পর্ককে।

সত্যিকারের বন্ধুত্ব নিয়ে কিছু কথা

“সত্যিকারের বন্ধুত্ব হলো একটা সুন্দর অনুভূতি। পৃথিবীতে চলতে চলতে অনেক বন্ধু হয় আমাদের। তবে সত্যিকারের বন্ধু সেই যে বিপদে আমাদের পাশে থাকে, নিজে যতই রাগ দেখাক না কেন দিনশেষে অন্যর কটুকথা থেকে আমাদেরকে বাচাই।

সত্যিকারের বন্ধু দূরে থাকলেও, অভিমান করে থাকলেও কখনো হারিয়ে যাইনা। নিজে গালি দিলেও অন্যদের খারাপ নজরেও দেখতে দিবেনা। হয়ত তাদের প্রতিদিন দেখা হয়না অনেক মাসপর দেখা হয়, তবুও অনেক ভালবাসা কাজ করে।সত্যিকারের বন্ধুত্ত সবার কপালে জোটেনা।

আপনি আপনার সত্যিকারের বন্ধুটিকে নিয়ে কিছু লিখতে চান? কি লিখবেন বুঝতে পারছেন না? আমাদের ওয়েব সাইট থেকে সংগ্রহ করুন বন্ধু নিয়ে লিখা অনেক সুন্দর কথা গুলি। প্রকাশ করুন আপনার বন্ধুর প্রতি ভালবাসা। আর সেটা চলতে থাকুক সারাজীবনভর।

মোটকথা আমাদের যাদের বন্ধু হয়েছে আমরা তাদেরকে সবসময়ই সম্মানের দৃষ্টিতে দেখব। তাদের সুখের সময় যেমন তাদের পাশে থাকব তেমনি দুঃখের সময় পাশে থাকব। পৃথিবীর প্রত্যেকটি বন্ধুত্বের সম্পর্ক সুন্দর ও দৃঢ় হোক এই কামনা করি।

Leave a Reply

Your email address will not be published.