ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস

অসংখ্য ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস পেতে গেলে আপনাকে আমাদের এই পোস্টটি একদম শেষ পর্যন্ত পড়তে হবে। আপনারা অনেকেই আমাদের কাছে ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস চেয়ে অনুরোধ করেছিলেন। আপনাদের অসংখ্য কমেন্ট পাওয়ার পর আজ ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস নিয়ে আলোচনা করতে চলেছি।

বর্তমান সময়ের ছেলে মেয়েরা একটু বেশিই আবেগপ্রবণ হয়। অল্প বয়সে সম্পর্কে জড়িয়ে ধোঁকা খেলে নিজেকে সামলানো সত্যিই অনেক কঠিন। এখনকার ছেলে মেয়েরা তো হাই স্কুল জীবনের শুরু থেকেই সম্পর্কে জড়ায়। অল্প বয়সে সম্পর্কে জড়ানোর পর তুচ্ছ কারণেই সম্পর্ক ভেঙে যায়। সম্পর্ক ভেঙে যাওয়ার পর ছেলে অথবা মেয়ে যে কেউই অনেক ভেঙ্গে পড়ে। এমন অবস্থায় দুনিয়ার অন্য কিছুর প্রতি তাদের টান থাকে না। সব সময় ফেসবুকে এসে এরা ইমোশনাল পোস্ট দিতে থাকে।

আপনারা যারা ইমোশনাল পোস্ট খুঁজতে এখানে এসেছেন তারা হয়তো নিজের জীবন নিয়ে খুব একটা ভালো নেই। চরম হতাশার মধ্য থেকেই আপনাদের এখন ইমোশনাল পোস্টগুলো খুঁজতে হচ্ছে। আসলে ইমোশনাল পোস্ট দেওয়ার পরে কাছের দু একটি মানুষ হালকা সান্ত্বনা দেওয়া ছাড়া কোন কাজই হয় না। আপনার কষ্টের কথা অন্য কাউকে বলে কোন লাভ নেই। আপনার দুঃখের কথা শুনে বাইরের মানুষেরা হাসি ঠাট্টা করবে। দু একজন মানুষ হয়তো আপনাকে বোঝাতে চাইবে ঘুরে দাঁড়ানোর জন্য। সবচেয়ে বড় কথা আপনি নিজেই নিজেকে সামলাতে পারলে খুবই ভালো হয়।

এরপরেও যেহেতু আপনারা ইমোশনাল পোস্ট দিতে ইচ্ছুক তাই আমরাও আপনাদের জন্য অসংখ্য ইমোশনাল পোস্ট নিয়ে আসছি। জানিনা এই পোস্টগুলো আপনাদের টাইমলাইনে শেয়ার করার পর সবার প্রতিক্রিয়া কেমন হবে কিন্তু আশা রাখা যায় আপনার নিজের চেষ্টাতেই আপনার জীবনের সব হতাশা একসময় দূর হয়ে যাবে। সব সময় নিজের উপর ভরসা রাখুন এবং আপনি যে ঘুরে দাঁড়াবেন তা বিশ্বাস করুন।

যে মানুষটি আপনাকে ছেড়ে যাবার জন্য নিজেকে সামলাতে পারছেন না সে তো আপনাকে ছেড়ে খুবই ভালো আছে। তাই আপনি নিজেও চেষ্টা করুন তাকে ছাড়া খুব ভালো থাকতে। আপনাকে ছাড়া সে যদি ভালো থাকতে পারে তবে আপনি কেন পারবেন না। আপনার ইচ্ছাশক্তি আরও মজবুত করুন এবং বর্তমান সময়কে উপভোগ করার চেষ্টা করুন। নিজেকে যত দ্রুত সামলাতে পারবেন তত ভালো থাকতে পারবেন। এই সময় যদি নিজেকে সামলাতে না পারেন তবে বিপথে যাবার সম্ভাবনা খুবই বেশি থাকবে।

যে মানুষটি আপনার মনের অবস্থা কখনো বোঝার চেষ্টা করেনি তার জন্য নিজের সময় নষ্ট করা সত্যিই বোকামি। আপনার গুরুত্ব যে কখনো অনুধাবন করার চেষ্টা করেনি, তাকে আর কি বোঝাবেন? এর চেয়ে বরং নিজেই নিজেকে বোঝান ,নিজেই নিজেকে মোটিভেট করুন। আপনার বেঁচে থাকার জন্য আরও অনেক সম্বল রয়েছে, রয়েছে আপনার পরিবার ও কাছের বন্ধুগুলো। এইসব মানুষগুলোর ভালোবাসায় নিজেকে বিলিয়ে দিন, দেখবেন জীবন কতটা বদলে গেছে।

এই লেখায় আপনি আরো যা যা পাবেন

১. ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস
২. ইমোশনাল কথা ফেসবুকে দেবার জন্য
৩. ইমোশনাল ছবি ডাউনলোড

ইমোশনাল facebook স্ট্যাটাস

মন যখন খারাপ থাকে তখন ইচ্ছা করে ফেসবুকে গিয়ে দু একটি কথা লিখে আসতে। এমন অবস্থায় কেমন স্ট্যাটাস দিবেন তা একদম নিচের দিকে শেয়ার করা হয়েছে। আপনারা চাইলে এই লেখাগুলো কপি করে নিয়ে ফেসবুকে শেয়ার করতে পারবেন।

ইমোশনাল কথা ফেসবুকে দেওয়ার জন্য

অনেক বড় বড় উপন্যাস থেকে ইমোশনাল লাইনগুলো সংগ্রহ করে আমরা আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করেছি। এই লেখাগুলো আপনি চাইলে ফেসবুকে দিতে পারেন আবার নিজের প্রিয়জনদের সাথে শেয়ার করতে পারেন।

ইমোশনাল ছবি ডাউনলোড

ইমোশনাল ছবি বলতে আমরা সেইসব ছবি বুঝিয়েছি যেগুলো তে মানুষের হতাশা স্পষ্টভাবে বোঝানো যায়। আপনি এই ছবিগুলো শেয়ার করলেই মানুষ বুঝতে পারবে আপনি চরম হতাশার মধ্যে রয়েছেন। এ ধরনের ছবিগুলো ডাউনলোড করতে আপনাকে সব সময় আমাদের ওয়েবসাইটের সাথে থাকতে হবে।

Leave a Reply

Your email address will not be published.