বিবাহ বার্ষিকী শুভেচ্ছা, পিকচার, ফেসবুক স্ট্যাটাস ,SMS , ছন্দ ,দোয়া, চিঠি

প্রিয় বন্ধুরা, আজ অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয় আপনারা জানতে চলেছেন। আপনার বন্ধুবান্ধব অথবা কাছের মানুষদের বিবাহ বার্ষিকীতে কিভাবে শুভেচ্ছা জানাবেন তা নিয়ে আমরা আজ আলোচনা করব। আপনি যদি খুব সুন্দর ভাবে আপনার বন্ধুদের অথবা আত্মীয়দের বিবাহ বার্ষিকীতে শুভেচ্ছা জানাতে চান তাহলে আমাদের পোস্টটি মনোযোগ দিয়ে পড়ে ফেলুন।

এই লেখায় আপনারা যা যা পাবেন

১. বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা
২. বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা পিকচার
৩. বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে ফেসবুক স্ট্যাটাস
৪. বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা SMS
৫. বিবাহ বার্ষিকীর ছন্দ
৬. বিবাহ বার্ষিকীর দোয়া
৭. বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে চিঠি

বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা

আমাদের বন্ধুবান্ধব অথবা আত্মীয়-স্বজনের বিবাহ বার্ষিকীতে নানারকম অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিবাহ বার্ষিকীর অনুষ্ঠানের আগে আমরা নানাভাবে দম্পতিদের শুভেচ্ছা জানিয়ে থাকি। আজ আমাদের এই লেখায় আমরা আলোচনা করব কিভাবে নববিবাহিত দম্পতিদের বিবাহ বার্ষিকীতে শুভেচ্ছা জানাবেন। অবশ্য বিয়ের এক বছর পার হয়ে গেলে কোন দম্পতি আর নবদম্পতি থাকে না তারপরও আমরা তাদের নবদম্পতি বলে সম্বোধন করলাম।

বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা পিকচার

যদি ছবির মাধ্যমে প্রিয় মানুষের বিবাহ বার্ষিকীতে শুভেচ্ছা জানাতে পারেন তাহলে তো খুবই ভালো হয়। আমাদের কাছে আপনারা বিবাহ বার্ষিকীতে শুভেচ্ছা জানানোর মতো অনেকগুলো ছবি পাবেন। আমরা কম্পিউটার গ্রাফিক্সের মাধ্যমে বিবাহ বার্ষিকীতে শুভেচ্ছা জানানোর মত বেশ কিছু ডিজাইন তৈরি করেছি যা আপনার কাছের মানুষদের সাথে শেয়ার করতে পারবেন। আমাদের বানানো ডিজাইনগুলো দিয়ে আপনি বিবাহ বার্ষিকীর কার্ডও বানিয়ে ফেলতে পারেন। এই ছবিগুলো ডাউনলোড করার জন্য আমাদের লেখার একদম নিচের দিকে চলে যান আর এখনই ডাউনলোড করে ফেলুন।

বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে ফেসবুক স্ট্যাটাস

কারো বিবাহ বার্ষিকীতে কিভাবে ফেসবুক স্ট্যাটাস এর মাধ্যমে শুভেচ্ছা জানাবেন তা বুঝতে পারছেন না? আমাদের এই লেখার মাধ্যমে আপনাদের জানিয়ে দেবো কিভাবে বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে ফেসবুক স্ট্যাটাস লিখবেন। প্রথমেই মহান সৃষ্টিকর্তার প্রশংসা করে লেখা শুরু করবেন। এরপর তাদের দীর্ঘ বিবাহিত জীবনের জন্য প্রার্থনা করবেন। খুব দ্রুতই যেন তাদের ঘরে নতুন অতিথি আসে এই নিয়েও দু একটি কথা লিখতে পারেন। সংসার জীবনে ঝগড়া বিবাদ হতেই পারে কিন্তু এতে যেন তাদের মধ্যে সম্পর্কের অবনতি না ঘটে সেই বিষয়টি বারবার মনে করিয়ে দিবেন।

বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা SMS

যেহেতু এসএমএস এর মধ্যে বেশি কিছু লেখা সম্ভব হয় না তাই ছোট করে এসএমএস লিখতে চেষ্টা করবেন। খুব স্বল্প কথায় বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানানোর জন্য আপনি এসএমএস করতে পারেন। বিবাহ বার্ষিকীর দিন রাত বারোটা এক মিনিটে এসএমএস করে ফেলবেন এতে সেই দম্পতি অনেক বেশি খুশি হবে। এ সম্পর্কিত আরো তথ্য জানতে আমাদের ওয়েবসাইট নিয়মিত ফলো করবেন।

বিবাহ বার্ষিকীর ছন্দ

বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানানোর সময় আপনি চাইলে বিভিন্ন কবিতা লিখে পাঠাতে পারেন। হঠাৎ আপনার মাথায় কোন কবিতা না আসলে নিজে নিজে লিখে ফেলতে পারেন দু একটি ছন্দ। ছন্দ অথবা কবিতার মাধ্যমে শুভেচ্ছা জানালে আপনার শুভেচ্ছা সবচেয়ে ব্যতিক্রমধর্মী হবে। নিজে নিজে যদি বিবাহ বার্ষিকীর ছন্দ লিখতে না পারেন তবে আমাদের ওয়েবসাইট থেকে ছন্দ সংগ্রহ করে নিতে পারেন।

বিবাহ বার্ষিকীর দোয়া

বিবাহ বার্ষিকীর দিন নব দম্পতিদের জন্য প্রাণভরে দোয়া করে দিবেন। তারা যেভাবে পূর্বের দিনগুলো কাটিয়ে এসেছে ঠিক সেই ভাবেই অতীতের দিনগুলো যেন কাটাতে পারে এমন দোয়া করে দিবেন।

বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে চিঠি

আপনি যদি অনেক দূরে থাকেন এবং সময়মতো বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানাতে সক্ষম না হন তবে চিঠির মাধ্যমে জানাতে পারেন। চিঠির মাধ্যমে এখন আর কেউ কাউকে শুভেচ্ছা জানায় না তবে আপনি একটু ব্যতিক্রম চিন্তাভাবনা করে এমনটা করতেই পারেন। আপনি চিঠির মাধ্যমে শুভেচ্ছা জানালে সবাই অনেক সারপ্রাইজড হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *